বিএনপি ত্যাগীদের কখনও ভুলে না : মিজান চৌধুরী

বিএনপির জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও বিগত সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ ছাতক-দোয়ারাবাজার আসনে বিএনপির মনোনীত প্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেছেন, বিএনপি তাদের নেতাকর্মীদের মূল্যায়ন করতে জানে। বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে আহত, নিহত ও বিভিন্ন মিথ্যা মামলায় কারাভোগ করা ত্যাগী নেতাকর্মীদের কখনও ভুলেনা বিএনপি। আমাদের নেতাকর্মীদের ভ্রাতৃত্ববোধ রয়েছে যে কোন দুর্যোগে একে অন্যের পাশে দাড়ায়।

শনিবার ১৭ মে দোয়ারাবাজার সদরের বিভিন্ন সময়য়ে গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে নিহত তিন ছাত্রদল কর্মীর পরিবারের মধ্যে আর্থিক সহায়তা প্রদান কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ছাতকের গোবিন্ধগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ও যুক্তরাজ্য সেচ্ছাসেবকদল যুগ্ম সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম শিমুর অর্থায়নে, গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে নিহত দোয়ারাবাজার(মাষ্টার পাড়া) দোয়ারাবাজার সদর ইউনিয়নের রফিক -উল-আলম সোহাগ, সুরমা ইউনিয়নের মহব্বতপুর গ্রামের শ্রী বিধান চন্দ্র পুরকায়স্থ ও নরসিংপুর ইউনিয়নের চমকির গাঁওর জাকির হোসেন এর পরিবারের মধ্যে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন মিজানুর রহমান চৌধুরী।

এসময় তিনি বলেন, যেসব নেতাকর্মী দেশের জন্য, দলের জন্য, গণতন্ত্রের জন্য জীবন দিয়েছেন তাদের অবদান কোন দিন ভুলার নয়। আমি আন্তরিক কৃতজ্ঞতা জানাই জাহাঙ্গীর আলম শিমু কে করোনার এই দুর্যোগে এই এই সকল পরিবারের পাশে দাঁড়ানোর জন্য। তার এই উদ্যোগ বিএনপির সকল নেতাকর্মীর অণুসরন করা উচিত। আমি আশা করি শিমুর মত দেশের সকল নির্যাতিত আহত ও নিহত নেতাকর্মীদের পরিবারের পাশে দাঁড়াবে বিএনপি পরিবারের সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন, দোয়ারাবাজার উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক দোয়ার বাজার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বারী, বিএনপি নেতা মান্নারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা আজিজ,  উপজেলা বিএনপির যুগ্নআহবায়ক হেলাল মিয়া, জেলা যুবদলের সহসাধারণ সম্পাদক জাকির হোসেন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ছাত্রদলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এই এম কালাম, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক তাইবুর রহমান, সদস্য আব্দুল হক,সাবেক ছাত্রনেতা জেলা যুবদলের সদস্য জামাল উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক কামরুজ্জামান কামরুল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদের রহমান মেম্বার, ছাত্রদের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুল মতিন।যুব নেতা হাফিজুর রহমান, আব্দুল অদুদ, আশরাফুল আলম জুয়েল, আবু তৈয়ব মো সুহেল, সাবেক ছাত্রনেতা আজিজুর রহমান লিপন,ফারুক আহমদ ফটিক,এড.শাহীনের পাশা,জাহাঙ্গীর আলম পারভেজ, জাহিদুল ইসলাম হীরা,জেলা ছাত্রদেলের যুগ্ম আহবায়ক রেজাউল করিম, যুগ্ম আহবায়ক ইয়াকুব আল মারুফ, ছাত্রনেতা নুরুল হক, তারেক হোসেন রাজ,সজল আহমদ, খালেদ আহমেদ প্রমুখ।

— প্রেস বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close