অসহায় মানুষের পাশে দাড়াঁনো আমাদের সকলের নৈতিক দায়িত্ব —সৈয়দা জেবুন্নেছা হক

সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, করোনা পরিস্থিতি মোকাবেলা করতে হলে সবাইকে সরকারী নির্দেশনা মেনে চলতে হবে। বিশেষ করে এই করোন থেকে নিজেকে, পরিবার, সমাজ ও দেশকে বাচাতে হলে সচেতনা সবচেয়ে বেশি প্রয়োজন।
এই দুর্যোগ হুমুর্তে সমাজের সকল বিত্তশালী, সামাজিক সংগঠন, বিভিন্ন রাজনৈতিক সংগঠন দেশের মানুষের পাশে দাড়াতে হবে। দেশ আমাদের তাই কর্মহীন, গরীব, অসহায় মানুষের পাশে দাড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতি সঠিকভাবে মোকাবেলা করতে তিনি বিভিন্ন জেলার সাথে প্রতিনিয়ত ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগাযোগ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী বলেছেন, যাতে কোন মানুষ না খেয়ে তাকে সেই দিকে সবাইকে লক্ষ্য রাখতে। তিনি ৫০লক্ষ মানুষের জন্য খাদ্য সহায়তার জন্য কার্ডের ব্যবস্থা করেছেন। ধারাবাহিকভাবে এ কার্যক্রম চালিয়ে যাবেন প্রধানমন্ত্রী।
সিলেট জেলা মহিলা আওয়ামীলীগ আয়োজিত আজ রোববার নগরীর ব্লু-বার্ড স্কুল এন্ড কলেজ মাঠে করোনায় বিপর্যস্ত দরিদ্র অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা মহিলা আওযামীলীগে ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব সালমা বাসিত, সাধারণ সম্পাদক সিসিক কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা, জেলা আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা নাজনীন হোসেন, সহ-সভাপতি আছিয়া শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান হেলেন আহমদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, জেলা মহিলা আওয়ামীীলীগের সাংগঠনিক সম্পাদক আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা, মাধুরী গুণ, জাহানারা খানম মিলন, রেহেনা পারভীন রেনু, তথ্য বিষয়ক সম্পাদক সাজেদা পারভীন, জেলা পরিষদের সদস্য সাজনা সুলতানা হক, সুষমা সুলতানা রুহি, নাছরিন বেগম প্রমুখ।

—প্রেস বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close