কলের গাড়ির খাদ্য সহায়তায় সিলেট ক্লাবের সহায়তা প্রদান

সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সম্মিলিত নাট্য পরিষদের চলমান খাদ্য সহায়তা কার্যক্রম ‘কলের গাড়ি’ খাদ্য সহায়তা তহবিলে বিতরণের জন্য সিলেট ক্লাবের পক্ষ থেকে চাল, ডাল সহ খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। ১৭ মে রোববার বেলা ২টায় সিলেট নগরীর রিকাবীবাজারস্থ নজরুল অডিটোরিয়ামে কলের গাড়ির খাদ্য সহায়তায় এই খাদ্য সামগ্রী তুলে দেন সিলেট ক্লাবের প্রেসিডেন্ট আফজাল রশীদ চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট মুহিতুল বারী এবং কলের গাড়ির পক্ষে খাদ্য সহায়তা গ্রহণ করেন সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সম্মিলিত নাট্য পরিষদের নেতৃবৃন্দরা।
এসময় সিলেট ক্লাবের মেম্বার এডমিন আলী ওয়াসিক্কুজ্জামান অনি, মেম্বার রিক্রিয়েশন রবীন্দ্র কুমার দাস নিশু ও সিলেট ক্লাবের সদস্য ইশফাক চৌধুরীও উপস্থিত ছিলেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমদ চৌধুরী মিশু, সধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত, সাংস্কৃতিক সংগঠক নিরঞ্জন দে যাদু, সাংস্কৃতিক সংগঠক বিভাষ শ্যাম যাদন প্রমুখ।
উল্লেখ্য যে, গত ১লা এপ্রিল থেকে প্রায় দেড় মাসেরও বেশি সময় ধরে ‘কলের গাড়ি’র সহায়তা নগরীর বিভিন্ন স্থানে নাট্য সংস্কৃতি কর্মীরা পৌছে দিচ্ছেন। এছাড়াও আরো বিভিন্ন জায়গায় সিলেট ক্লাবের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

—প্রেস বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close