ধ্রুব মিউজিক স্টেশনের ঈদ আয়োজন

বিনোদন প্রতিবেদক ::

মহামারি করোনা ভাইরাসের কারণে স্তবির গোটা বিশ্ব। বাংলাদেশের অবস্থাও একই রকম। প্রভাব পরেছে দেশের সাংস্কৃতিক অঙ্গনেও। চলমান এই পরিস্থিতির মধ্যেই এসেছে মুসলমানদের সবচেয় বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। তবে প্রতিবছরের ন্যায় এবার আর বড় পরিসরে কোথাও ঈদের আয়োজন করতে পারছে না কেউ। এহেন পরিস্থিতিতে আমরাও আমাদের এবারের ঈদ আয়োজন সীমিত আকারে করার চেষ্টা করছি । ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ঈদ আয়োজন নিয়ে এমনটাই জানালেন প্রতিষ্ঠানটির কর্ণধার সঙ্গীত শিল্পী ধ্রুব গুহ ।
তবে প্রতিষ্ঠানটি তাদের পূর্বের ধারা অব্যাহত রেখেছে। পূর্বের ন্যায় তারকা শিল্পীদের পাশাপাশি এই প্রতিষ্ঠান থেকে প্রকাশিত হচ্ছে সম্ভাবনাময় তরুণদের গানও। সব শ্রেণীর শ্রোতা-দর্শকদের কথা চিন্তা করেই এবারের ঈদ আয়োজন সাজিয়েছে তারা।
ঈদে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) যেসব গান প্রকাশ করছে তার মধ্যে আছে বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের ‘পিরিত কইরা কান্দি আমি’। ওমর ফারুকের কাব্যে সুরারোপ করেছেন প্রিন্স রুবেল আর সঙ্গীতায়োজনে তরিক। জনপ্রিয় লেখক ও নির্মাতা সাদাত হোসাইনের গল্প ও ভিডিও নির্মাণে এই গানে মডেল হিসেবে দেখা যাবে মঈন হাসান ও অনামিক সরকারকে।
হালের ক্রেজ ইমরান মাহমুদুল নিয়ে আসছেন ‘হাসবো আবার আমরা’। হাসান মতিউর রহমানের কথায়, নাজির মাহমুদের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন মুশফিক লিটু।
জনপ্রিয় কন্ঠ শিল্পী কাজী শুভর নতুন গান ‘পোড়াইয়া মারলি আমারে’ থাকছে এই ঈদ আয়োজনে। হানিফ খানের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ। গানটি ভিডিও নির্মাণ করেছেন আল মাসুদ।
ঘুড়িখ্যাত সঙ্গীত শিল্পী লুৎফর হাসান ‘তোমার কথায় ধাক্কা লাগে’ নিয়ে হাজির হচ্ছেন এবারের ঈদে। নিজের কথা ও সুরে তিনি কন্ঠে ধারণ করেছেন এই গান। সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন। আল মাসুদ নির্মাণ করেছেন ‘তোমার কথায় ধাক্কা লাগে’ গানের ভিডিও।
এই প্রজন্মের কন্ঠশিল্পী অয়ন চাকলাদার শ্রোতাদের জন্য নিয়ে আসছেন স্যাড রামান্টিক গান ‘তবুও ভালোবেসে যাবো’। স্নেহাশীষ ঘোষের কাব্যমালায় সুর ও সঙ্গীতায়োজন করেছেন অয়ন নিজেই। গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা । মডেল হিসেব আছেন ইমরান আহমেদ সওদাগর ও আরিয়ানা জামান।
সুপার হিট গান ‘ললনা’-খ্যাত তরুণ শিল্পী শেখ সাদী এবারের ঈদে তার ভক্ত শ্রোতাদের জন্য নিয়ে আসছেন নতুন গান ‘মন’। নিজেই লিখেছেন এই গান । সুর ও সঙ্গীতায়োজন করেছেন মাহমুদুল হাসান রোমান্স। ভিডিও নির্মাণ করেছেন আবিদ হাসান। ভিডিওতে মডেল হিসেবে শেখ সাদীর সাথে দেখা যাবে মারিয়া নুনিকে।
সাবরিনা বশিরের ‘আমি নিজেরে হারাই’ শিরোনামের গানটিও থাকছে এই আয়োজনে । শাহরিয়ার আলম মার্সেলের সুর ও সঙ্গীতায়োজনে গানটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন। সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় গানের ভিডিওতে সাবরিনা বশিরের সাথে আছেন রিয়াদ।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায় , ১৭মে থেকে ২৬ মে পর্যায়ক্রমে প্রকাশিত হবে ঈদ আয়োজনের এই গানগুলো ।

Sharing is caring!

Loading...
Open

Close