সিলেটে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করলো মহানগর বিএনপি

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে  সিলেট মহানগর বিএনপি নেতারা নগরীতে অসহায় মধ্যবিত্ত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন।

শনিবার ( ১৬মে ) বিকেলে নগরীর আম্বরখানায় এ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্টানে বিএনপি নেতৃবৃন্দরা বলেন,  প্রায় ১৩ বছর ক্ষমতার বাইরে থেকেও বিএনপি জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এরই ফলশ্রুতিতে বাংলাদেশের করোনা দুর্যোগপূর্ণ মুহূর্তে বিএনপির প্রত্যেক নেতৃবৃন্দ,  সংগঠন ও ব্যক্তি উদ্যোগে জনগণের পাশে এসে দাঁড়িয়েছেন।

বিএনপি নেতারা আরো বলেন, ঈদ উপহার হিসেবে আমরা এই খাদ্য সামগ্রী মানুষের হাতে তুলে দিচ্ছি। ঈদের আগ পর্যন্ত এই উপহার বিতরণ অব্যাহত থাকবে। শুধু মাত্র সিলেটে নয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের মাধ্যমে সারা দেশে এখন পর্যন্ত প্রায় ১৫ লক্ষ মানুষের মধ্যে সহায়তা প্রদান করা হয়েছে। এই সহায়তা আগামীতেও চলমান থাকবে। সরকারের কিছু মন্ত্রী ও নেতারা বলছেন, এই দুর্যোগে বিএনপিকে পাওয়া যাচ্ছেনা, তাদের উদ্দেশ্যে বিএনপি নেতারা বলেন, দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে। বিএনপি ছবির রাজনীতি করে না। অসহায় মানুষের পাশে দাড়িয়ে সেবা করাই বিএনপির মুল লক্ষ। 

সিলেট মহানগর বিএনপির ঈদ উপহার সামগ্রী কর্মসূচির উদ্যোক্তা ও মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী তার বক্তব্যে বলেন, করোনা পরিস্থিতি শুরুর পর থেকেই আমি আমার পারিবারিক উদ্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আমার সামর্থ্য অনুযায়ী সহায়তা অব্যাহত রেখেছি। আগামীতেও চালিয়ে যাব ইনশা আল্লাহ। সিলেট মহানগরে শুধু আমি একা নই, শীর্ষ স্থানীয় নেতারা মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন।

উপহার সামগ্রী বিতরণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম সিদ্দিকী, সহ-সভাপতি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর বিএনপির সহ-সভাপতি ও ড্যাব সিলেট জেলা শাখার সভাপতি ডা. নাজমুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল ফাতাহ বকসি, মহানগর বিএনপির উপদেষ্টা সাইদুর রহমান ভুদুরী, যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ, হুমায়ুন আহমেদ মাসুক, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর তৌফিকুল হাদী, মাহবুব চৌধুরী, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গিরদার, সহ-যুব সম্পাদক আব্দুল মালেক, জাসাস সহ-সভাপতি রফিকুল বারি রোমান, মহানগর বিএনপির সদস্য সোহেল আহমদ, আব্দুস সোবহান, মহানগর কৃষকদলের সদস্য সচিব মারুফ আহমদ টিপু, ড্যাব সাধারণ সম্পাদক ডা. শাকিলুর রহমান, সেলিম আহমদ মাহমুদ, আবু সাঈদ মো. তায়েফ, সাইদুল ইসলাম হৃদয়, সজিব আহমদ, কামরুল হাসান চৌধুরী তুহিন, কাউসার হোসেন রকি, মীর সাইদুর রহমান আয়াত, দেলোয়ার হোসেন সায়েম, হোসেন খান ইমাদ, রিফাত আহমদ, শাওন আহমদ, জিসান আহমদ প্রমুখ।

— প্রেস বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close