গোলাপগঞ্জ পৌর এলাকার সকল দোকানপাট বন্ধ ঘোষণা

গোলাপগঞ্জ প্রতিনিধি::

করোনা ভাইরাস প্রতিরোধে আজ রোববার সকাল থেকে গোলাপগঞ্জ পৌর এলাকার নিত্য প্রয়োজনীয় দোকানপাট ছাড়া বাকি সবকিছু বন্ধ ঘোষণা করা হয়েছে।

উপজেলায় একদিনে ১৪ জনের করোনা ভাইরাস পজিটিজ আসার পর গতকাল শনিবার (১৬ই মে) রাতে পৌর পরিষদের জরুরী সিদ্ধান্ত মোতাবেক, গোলাপগঞ্জ পৌর এলাকা সর্বাত্মক লকডাউন ঘোষণা করা হয়। এসময় শুধু মাত্র নিত্য প্রয়োজনীয় দোকানপাট, ফার্মেসি ব্যতিত সকল প্রকার দোকানপাট ও যাত্রী পরিবহন বন্ধ রাখার সিদ্ধান্ত হয়।

পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেন, আমরা জনগণের কথা বিবেচনা করে আগামীকাল (আজ রোববার) থেকে পৌর এলাকার নিত্য প্রয়োজনীয় দোকানপাট ছাড়া বাকি সবকিছু বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এর আগে সিলেটের গোলাপগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংস্পর্শে এসে শিশুসহ আরও ১৪ জন আক্রান্ত হওয়ার খবর আসে। এ নিয়ে করোনাভাইরাসে উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২১ জন।

গতকাল শনিবার (১৬ই মে) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তাদের রিপোর্ট পজিটিভ আসে।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনিসর চৌধুরী। তিনি বলেন, টিকরবাড়ির এলাকার একজন পজিটিভ রোগী পাওয়ার পর আমরা ৪২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ওসমানী হাসপাতালের ল্যাবে প্রেরণ করি। আজ এসব নমুনা পরীক্ষার রিপোর্ট এসেছে। এরমধ্যে টিকরবাড়ির এলাকায় শিশুসহ ১৩ জন আর সুন্দিশাইলের একজন আক্রান্ত হয়েছেন।

Sharing is caring!

Loading...
Open

Close