হবিগঞ্জে ধর্ষণে ব্যর্থ হয়ে দু’বোনকে পেটালো বখাটেরা

হবিগঞ্জ প্রতিনিধিঃঃ

হবিগঞ্জের মাধবপুরে করোনা প্রভাবে ঘরে থাকা দুই বোনকে ধর্ষণে  ব্যর্থ হয়ে  পিটিয়ে আহত করেছে লম্পটরা । পরে  স্থানীয়রা দুই বোনকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়েছে। 

এ ঘটনায় নির্যাতিতা বড় বোন শুক্রবার (১৫ই মে) বিকেলে মাধবপুর থানায় দুই লম্পটের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করেছেন। 

অভিযোগে উল্লেখ করা হয়- উপজেলার বহরা ইউনিয়নের গাঙ্গাইল গ্রামের সাইফুল ইসলাম ও শহীদুল ইসলাম নামে দুই বখাটে যুবক মিলে ওই গ্রামে ভাড়া বাসায় থাকা দুই বোনকে উত্যক্ত  করত। বড় বোনের স্বামী ঢাকা থাকায়, গত বৃহস্পতিবার বিকেলে দুই যুবক তাদের ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। তাদের আর্তচিৎকার ও বাঁধার মুখে ধর্ষণ করতে না পেরে দুবোনকে পিটিয়ে আহত করে। পরে গ্রামবাসীরা তাদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠায়। 

নির্যাতিতা বড় বোনের স্বামী ঢাকা একটি পোশাক কারখানায় কাজ করেন। করোনার কারণে গণপরিবহন বন্ধ থাকায় গ্রামে আসতে পারছে না। ছোট বোনকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকা অবস্থায তারা এ ঘটনার শিকার হন।

নির্যাতনের শিকার বড় বোন বলেন, আমরা এ ঘটনায় আইনের আশ্রয় প্রার্থী হয়েছি।আশা করি ন্যায় বিচার পাব। 

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্তে অভিযোগের সত্যতা পাওয়া গেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

Loading...
Open

Close