আনোয়ারুজ্জামানের পক্ষ থেকে বিশ্বনাথ প্রেসক্লাবের সাংবাদিকদের পিপিই প্রদান

বিশ্বনাথ প্রতিনিধি::

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়রুজ্জামান চৌধুরী পক্ষ থেকে বিশ্বনাথ প্রেসক্লাবের সাংবাদিকদের মাঝে পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই), গ্লাভস, মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার (১৩ মে) বিকেল ৩টায় আনোয়ারুজ্জামান চৌধুরী পক্ষে সিলেট জেলা ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ বিশ্বনাথ প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে পিপিই তুলে দেন।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় বক্তব্য রাখেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক আলতাব হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমান নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম খায়ের, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান।

সাংবাদিকদের মধ্যে পিপিই বিতরণকালে বক্তারা বলেন, করোনার এ মহা দুর্যোগের সময় জাতির বিবেক সাংবাদিকরা অত্যন্ত ঝুঁকি নিয়ে দেশ ও জাতির পক্ষে অতন্দ্র প্রহরীর মতো কাজ করে যাচ্ছেন। গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা করোনাভাইরাস থেকে জনগণকে সচেতন করার জন্য প্রতিদিন মাঠ পর্যায়ে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, থানা পুলিশের পাশে দাঁড়িয়ে সরকারি নির্দেশনা বাস্তবায়নে অত্যন্ত নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি প্রবাসে থেকেও আমাদের দেশের মানুষের কথা ভাবছেন প্রবাসীরা। সেই সাথে সমাজের বিত্তবান ও প্রবাসী সংগঠনগুলোকে এগিয়ে আসার জন্য গণমাধ্যমে প্রতিনিয়ত সচেতনমূলক সংবাদ তুলে ধরছেন। যেহেতু করোনার আতংকের মধ্যে ঝুঁকির মধ্যে দায়িত্ব পালন করে যাচ্ছেন, তাদের সুরক্ষা নিশ্চিত করা আমাদের সকলের দায়িত্ব রয়েছে। এমন দুর্যোগে সুদূর যুক্তরাজ্যে লকডাউন থাকাবস্থায় আনোয়রুজ্জামান চৌধুরী পিপিইসহ সুরক্ষা সামগ্রী সাংবাদিকদের মধ্যে বিতরণ করায় বক্তারা তাকে ধন্যবাদ জানান ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের নেতা নিজাম উদ্দিন, সিলেট জেলা যুবলীগ নেতা আকদ্দুছ আলী, উপজেলা যুবলীগ নেতা জহুর আলী মেম্বার, শাহ আলম খোকন, মুহাম্মদ আমির আলী, ফয়জুল ইসলাম জয়, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি পার্থ সারতী দাস পাপ্পু, মাহবুব হোসাইন মাসুম, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, ছাত্রলীগ নেতা শোয়েব আহমদ, সেলিম উদ্দীন, সেলিম আহমদ।

প্রেসক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সহ সভাপতি আশিক আলী, সাধারণ সম্পাদক রোহেল উদ্দিন, প্রচার সম্পাদক মিসবাহ উদ্দিন, নির্বাহী সদস্য এম আর টুনু তালুকদার, কামাল মুন্না, শুকরান আহমদ রানা, আব্দুস সালাম, বদরুল ইসলাম মহসিন, মশাহিদ আলী।

Sharing is caring!

Loading...
Open

Close