মৌলভীবাজারে মারা যাওয়া সেই নারীর করোনা নেগেটিভ

শ্রীমঙ্গল প্রতিনিধি::

মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া নারীর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

রোববার রাতে সিলেট থেকে তাঁর নমুনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। সদর হাসপাতালের আরএমও আহমেদ ফয়সল জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

সদর হাসপাতাল সূত্রে জানা যায়, গত ২৫শে এপ্রিল তিনি মারা যান। এর আগের দিন গত ২৪শে এপ্রিল তাঁকে হাসপাতালে নিয়ে আসা হলে শ্বাসকষ্ট থাকায় তাঁকে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। তাঁর বাড়ি মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায়।

ওই নারীর পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মৃত্যুর তিন দিন আগে থেকে তাঁর বমির সমস্যা দেখা দেয়। গত ২৪শে এপ্রিল হঠাৎ করে শ্বাসকষ্ট শুরু হলে তাঁকে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন পরিবারের লোকজন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাঁকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে পাঠানো হয়। শ্বাসকষ্ট থাকায় তাঁকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

তাঁর পরিবারের লোকজন জানিয়েছিলেন, এর আগে তাঁর শ্বাসকষ্টের কোনো সমস্যা ছিল না। ওই নারীর মৃত্যুর পর স্থানীয় প্রশাসন তাঁর পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়। মারা যাওয়ার পর তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না, তা পরীক্ষা করার জন্য তাঁর শরীর থেকে নমুনা সংগ্রহ করে সিলেটের ল্যাবে পাঠানো হয়।

Sharing is caring!

Loading...
Open

Close