করোনা চিকিৎসার জন্যে প্লাজমা দান করলেন জোয়া মোরানি

সুরমা টাইমস ডেস্ক::

বলিউডের প্রখ্যাত প্রযোজক করিম মোরানির মেয়ে এবং অভিনেত্রী জোয়া মোরানি করোনা চিকিৎসায় প্লাজমা থেরাপির জন্যে রক্ত দান করেছেন। শনিবার মুম্বাইয়ের নায়ার হাসপাতালে জোয়া রক্ত দান করেন জোয়া। 

জোয়া মোরানি সেই মুহূর্তের ছবিও তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যাতে তাঁর মতোই আর পাঁচজন করোনামুক্ত ব্যক্তিরা মানুষের স্বার্থে এগিয়ে আসেন। 

মারণ ভাইরাস করোনার কোনও ভ্যাক্সিন নেই। নেই কোনও ওষুধও। তবুও চিকিৎসকেরা দিনরাত সেবা-শুশ্রুষা করে সারিয়ে তুলছেন মানুষদের। এই করোনা যোদ্ধারাই কিন্তু পারেন আরেক করোনা আক্রান্ত রোগীকে সাহায্য করতে, কিংবা নিজেদের রক্তদান করে এই কঠিন পরিস্থিতিতে চিকিৎসকদের দিকে সাহায্যের হাত বাড়াতে। 

সাধারণ মানুষের স্বার্থে সেই সিদ্ধান্তই নিয়েছিলেন বলিউডের খ্যাতনামা মোরানি পরিবারের তিন সদস্য। মোরানি-কন্যা জোয়া কথা দিয়েছিলেন করোনামুক্ত হওয়ার পর প্লাজমা দান করবেন। প্রতিশ্রুতিমতো করলেনও তাই। শরীর সুস্থ হয়ে ওঠার পর নিজে হাসপাতালে গিয়ে করোনা আক্রান্তদের স্বার্থে প্লাজমা দান করলেন।

জোয়াকে রক্তদান করতে দেখা গেলেও তাঁর বোন সাজা এবং বাবা করিম মোরানিকে দেখা গেল না। প্লাজমা দানের পর জোয়াকে একটি সার্টিফিকেট এবং তার সঙ্গে ৫০০ টাকাও দেওয়া হয় হাসপাতালের পক্ষ থেকে।

Sharing is caring!

Loading...
Open

Close