হকারদের এক লাখ টাকা অনুদান দিল সিলেট মিরর

করোনাভাইরাসের কারণে প্রায় দেড় মাস ধরে সিলেটে স্থানীয় দৈনিক পত্রিকাগুলোর প্রকাশনাবন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মুদ্রিত সংবাদপত্রের প্রকাশনা ও বিপণন ও বিতরণ বন্ধ থাকবে। আর এতে ভোগান্তিতে পড়েছেন সিলেটের পত্রিকা বিক্রি করা হকাররা। দীর্ঘদিন কাজ না থাকায় অনেকেই না খেয়ে দিন কাটাচ্ছেন। তবে এই সংকটকালীন সময়ে হকারদের কথা ভুলেনি সিলেটের অন্যতম জনপ্রিয় দৈনিক সিলেট মিরর। বর্তমান পরিস্থিতিতে কাজ হারানো এসব হকারদের জন্য এক লাখ টাকা অনুদান তুলে দিয়েছে দৈনিক সিলেট মিরর।
আজ রবিবার (১০মে) বেলা তিনটায় সিলেট মিরর কার্যালয়ে এই আর্থিক অনুদান তুলে দেন বারাকা গ্রপের ব্যবস্থাপনা পরিচালক গোলাম রব্বানী চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন দৈনিক সিলেট মিরর পত্রিকার সম্পাদক আহমেদ নূর, বারাকা পতেঙ্গা পাওয়ার প্লান্টের ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুর শাফী চৌধুরী এলিম, সিলেট মিরর-এর ব্যবস্থাপনা সম্পাদক আবদুল ওয়াছেহ চৌধুরী জুবের, জিএম (প্রশাসন) খন্দকার সাদেকুর রাজা ও সার্কুলেশন ম্যানেজার রিপন চৌধুরী।
এসময় হকারদের পক্ষে অনুদান গ্রহণ করেন সিলেট মহানগর হকার্স সমিতির সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মো. শাহ আলম, উদয়ন এজেন্সির সত্ত্বাধিকারী সিকন্দর আলী ও আলমগীর এন্টারপ্রাইজের মো.হাফিজউল্লাহ।

— প্রেস বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close