জৈন্তিয়ার সুমি বেগমকে বহিস্কার করল জৈন্তাপুর উপজেলা মহিলা আওয়ামীলীগ

জৈন্তাপুর প্রতিনিধি::—

ইউনিভাসিটি ছাত্রীকে ধর্ষন ও পর্নোগ্রাফি ধারণ করার ঘটনায় নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুমি বেগম কে সংগঠন হতে সাময়িক ভাবে বহিস্কার।
সিলেটের জৈন্তাপুরে ইউনিভাসিটি ছাত্রীকে চায়ের সাথে চেতনা নাশক ঔষধ সেবন করিয়ে স্বামীকে দিয়ে ধর্ষণ এবং পর্নোগ্রাফী ধারন করার ঘটনায় ভিকটিম মামলা দায়ের করে। এঘটনায় থানা পুলিশ ও র‌্যাবের সহায়তায় স্বামী-স্ত্রীকে সিলেট শহর হতে আটক করে। আটকের পর পর আওয়ামীলীগের নাম ব্যবহার করে বিভিন্ন সংবাদ মাধ্যমে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনাটি ফলাও করে প্রকাশিত হয়। সংবাদ প্রচারের পর পর বিষয়টি জৈন্তাপুর উপজেলা মহিলা আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নজরে আসে এবং সংগঠনের ভাবমুর্তি বিনষ্ট হয় মর্মে আলোচনা সমালোচনা হয়। বিষয়টি নিয়ে ১০ই মে বিকাল ৩টায় জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কার্যালয়ে জরুরী বৈঠকে করে জৈন্তাপুর উপজেলা মহিলা আওয়ামীলীগ। সভায় সর্বসম্মতী ক্রমে ১নং নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদ হতে সুমি বেগমকে সাময়িক ভাবে সাময়িক বহিস্কার সিদ্ধান্ত গ্রহন করে।
জৈন্তাপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সাবেক জৈন্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জয়মতি রানী প্রতিবেদককে জানান, সংবাদ মাধ্যমে বিষয়টি জানার পর সংগঠনের জরুরী সভায় সুমি বেগমকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে এবং বহিস্কারের বিষয়টি জেলা মহিলা আওয়ামীলীগকে অবহিত করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close