যারা ত্রাণ চুরি করে, তারা কাফনের কাপড়ও আত্মসাৎ করবে— ব্যারিস্টার সুমন

সুরমা টাইমস ডেস্ক::

করোনাভাইরাসের সময় যারা গরিবের চাল যারা চুরি করে, তাদের কাছে কাফনের কাপড় বিতরণ করতে দিলে কাফনের কাপড়ও আত্মসাৎ করবে। শনিবার চুনারুঘাটে এফ-এন (ফাতেমা-নুর) ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে চারশ পরিবারের মাঝে ত্রাণ বিতরণকালে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এই মন্তব্য করেন।

করোনায় মানুষের পাশে দাঁড়িয়েছে এফ-এন ফাউন্ডেশন ইউকে। সংগঠনটি করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া ঘরবন্দি মানুষের মাঝে কিছু খাদ্য বিতরণের উদ্যোগ গ্রহণ করে। আজ শনিবার এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সেসময় উপস্থিতি ছিলেন সৈয়দ সায়েদুল হক সুমনও। এসময় তিনি বলেন, যে দায়িত্ব দেশের নেতারা নেওয়ার কথা কিন্ত একজন গিয়াস উদ্দিন লন্ডনে থেকেও নিজের দেশের অসহায় মানুষের কথা ভেবে ত্রাণ বিতরণ করছেন। 

এফ-এন ফাউন্ডেশন ইউকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন বলেন, এফএন ফাউন্ডেশন থেকে সমাজের অবেহলিত মানুষকে সব সময় সহযোগিতা করে যাচ্ছি আমরা। দেশের ক্রান্তিলগ্নে মানুষের পাশে দাঁড়াতে সকলের সহযোগিতা চাই। আপনি ও আমার একটু সহযোগিতাই পারে অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে। আসুন যার যার অবস্থান থেকে করোনাভাইরাসে প্রভাবে কর্মহীন হয়ে পড়া ঘরবন্দি মানুষের মাঝে কিছু খাদ্য বিতরণের উদ্যোগ গ্রহণ করি।

Sharing is caring!

Loading...
Open

Close