‘করোনা’: কমলগঞ্জে ব্যাংক কর্মকর্তাসহ আরো তিনজন আক্রান্ত

কমলগঞ্জ প্রতিনিধি::

মৌলভীবাজারের কমলগঞ্জে ব্যাংক কর্মকর্তাসহ আরো তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে তিনজন পুরুষ। তাদের মধ্য দু’জনের বাসা কমলগঞ্জ পৌরসভায় ও একজনের বাড়ি কমলগঞ্জ সদর ইউনিয়নে। শনিবার রাত ১১টায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম ভুঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন। রাত সাড়ে ১২টায় আক্রান্তদের বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। এনিয়ে কমলগঞ্জে ৭ জনের শরীরে করোনা শনাক্ত হলো।

জানা যায়, ২রা মে কমলগঞ্জ সোনালী ব্যাংকে কর্মরত দুইজনের করোনা শনাক্ত হবার পর ব্যাংকের সকল স্টাফের নমুনা সংগ্রহ করা হয়। তার মধ্য ব্যাংকের অফিস সহায়ক দুলাল মিয়ার রিপোর্ট রাতে পজিটিভ এসেছে। এছাড়া পুলিশে কর্মরত মেহেদী হাসানের বাবা পৌরসভার ভানুগাছ বাজারের নবি মিয়া ও কমলগঞ্জ সদর ইউনিয়নের উবাহাটা গ্রামের আব্দুল গফুর স্বেচ্ছায় নমুনা সংগ্রহ করে পরীক্ষায় পাঠালে শনিবার রাতে তাদেরও  রিপোর্ট পজিটিভ আসে। রিপোর্টে করোনা রোগ ধরা পড়েছে। রাতেই তিনজনের বাড়ি লকডাউন করেছেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক। এসময় উপস্থিত ছিলেন ওসি আরিফুর রহমান, পৌরসভার মেয়র জুয়েল আহমেদ প্রমুখ। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম ভুঁইয়া বলেন, আশ্চর্যের বিষয় তাদের শরীরে করোনার লক্ষণ দেখা যায়নি। কিন্তু নমুনা পরিক্ষার ফলাফলে পজিটিভ এসেছে। রাতেই তাদের বাড়িতে গিয়ে স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করেছি। পরবর্তীতে তাদের পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।

Sharing is caring!

Loading...
Open

Close