চাল কেলেঙ্কারি,শায়েস্তাগঞ্জে ইউপি চেয়ারম্যানকে আ.লীগ থেকে বহিস্কার

হবিগঞ্জ প্রতিনিধি::

ভিজিডি ও ত্রাণের চাল বিতরণে অনিয়মের মামলা হওয়ায় শায়েস্তাগঞ্জের নূরপুর ইউপি চেয়ারম্যান মুখলিছ মিয়াকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার রাতে শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এ সিদ্ধান্ত নেয়।

শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও সাধারণ সম্পাদক ১১নং ব্রহ্মণডুরা ইউনিয়নের চেয়ারম্যান হোসেইন মোহাম্মদ আদিল জজ মিয়ার যৌথ স্বাক্ষরে তাকে বহিস্কার করা হয়।

শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বিষয়টি নিশ্চিত করে বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, নৈতিক অবক্ষয়, ত্রাণ বিতরণে প্রাথমিকভাবে অনিয়ম প্রমাণিত ও মামলা হওয়ায় তাকে দল থেকে বহিষ্কারের করা হয়েছে।

প্রসঙ্গত- শায়েস্তাগঞ্জ উপজেলার ৭নং নুরপুর ইউনিয়নের চেয়ারম্যান সরকারি ত্রাণের চাল ও ভিজিডির চাল আত্মসাত অভিযোগ এনে শুক্রবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফত রানার নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ১৭শ’ কেজি চাল জব্দ করে এবং অভিযোগের সত্যতা পায়। এছাড়া ৩০০ কেজি চালের কোন হদিস পাওয়া যায়নি। চেয়ারম্যান মুখলিছ মিয়া গ্রেফতার এড়াতে পালিয়ে গেলেও তার বিরুদ্ধে শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close