খাদ্য সামগ্রী নিয়ে হতদরিদ্রের পাশে সুনামগঞ্জ বিজিবি

সুনামগঞ্জ প্রতিনিধিঃঃ

করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় সংকটকালীন সময়ে সুদীর্ঘ ৯০ কি.মি. সীমান্ত এলাকা জুড়ে বিস্তৃত সুনামগঞ্জ ব্যাটালিয়নের (২৮ বিজিবি) অধীনস্থ সীমান্তের ১৮টি বিওপির হাওর বেষ্টিত এলাকায় অসহায়, গরীব, হতদরিদ্র পরিবারের মধ্যে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষে খাদ্য সামগ্রী নিয়ে পাশে দাঁড়ালো বিজিবি।

জেলা প্রশাসন, বেসামরিক প্রশাসনসহ বিভিন্ন এনজিও হতে ত্রাণ সামগ্রী এখনও পৌঁছায়নি, সে সকল অসহায়, গরীব ও হতদরিদ্র ৩০০ টি পরিবারের মাঝে (গত বৃহস্পতিবার) ৬ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি ছোলা, ১ কেজি ডাল, ৫০০ গ্রাম লবণ এবং ৫০০ গ্রাম সয়াবিন তেল বিতরণ করা হয়।

বিজিবি জানায়, সুনামগঞ্জ সদরে ১১০ প্যাকেট, বিশ্বম্ভরপুর উপজেলার মাছিমপুর বিওপিতে ৪০ প্যাকেট, চিনাকান্দি বিওপিতে ৫০ প্যাকেট, ডুলুরা বিওপিতে ৫০ প্যাকেট, সুনামগঞ্জ সদর উপজেলার নারায়নতলা বিওপিতে ৫০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ ব্যাটালিয়নের(২৮ বিজিবি) মেডিক্যাল অফিসার, কোয়ার্টার মাস্টার, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিরা।

সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম জানান, করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলায় সংকটকালীন সময়ে সামর্থ্যানুযায়ী সবারই এগিয়ে আসা জরুরি। তাই সুনামগঞ্জ সদর ও বিশম্ভরপুর সীমান্তের বিজিবি ক্যাম্প এলাকার অসহায়দের মধ্যে কিছু খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

পরবর্তীতে (৯ই এপ্রিল) তাহিরপুর সীমান্তের ট্যাকেরঘাট, লাউড়েরগড়, চাঁরাগাও, বালিয়াঘাট ও বিরেন্দ্রনগর বিওপি এলাকার অসহায়দের মধ্যে আরো কিছু খাদ্য সামগ্রী বিতরণ করা হবে হবে বলেও জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open

Close