সিলেটে বিজিবির তত্ত্বাবধানে ‘বিদ্যানন্দ ফাউন্ডেশন’র ত্রাণসামগ্রী বিতরণ শুরু

জৈন্তাপুর প্রতিনিধি :: বাংলাদেশে করোনাভাইরাস প্রাদুর্ভাবের ফলে ‘বিদ্যানন্দ ফাউন্ডেশন’ কর্তৃক বিজিবি’র উপর আস্থা রেখে সারাদেশ ব্যাপী কর্মহীন, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের দায়িত্ব দেওয়া হয়েছে।

সিলেটের জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর অধীনস্থ বিওপি সমূহের আওতাধীন সীমান্তবর্তীর অসহায় ১ হাজার পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রী স্থানীয় চেয়ারমানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে নিম্নবর্ণিত তারিখে বিতরণের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

৬ মে, জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ রফিকুল ইসলাম, পিএসসি-এর উপস্থিতিতে লোহার মহল এবং সালেহপুর বিওপি’র পার্শ্ববর্তী এলাকা সমূহে বিতরণ করা হয়। 

আগামী ৭ মে জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) এর উপ-অধিনায়ক মেজর সাইফুল ইসলাম, পিএসসি এবং সহকারী পরিচালক মনছুর আলী এর উপস্থিতিতে বারঠাকুরী, আয়ুরগ্রাম, মানিকপুর, আমলশীদ, জকিগঞ্জ, লালাখাল, জৈন্তাপুর এবং ডোনা বিওপি’র পার্শ্ববর্তী এলাকা সমূহে বিতরণ করা হবে।

৮ মে বিজিবি সিলেট সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মাহমুদ মাওলা ডন, এএফডব্লিউসি, পিএসসি এর উপস্থিতিতে উত্তরকুল, সোনাপুর, লক্ষীবাজার, লোভাছড়া, আটগ্রাম, সুরাইঘাট এবং বিয়াবাইল বিওপি’র পার্শ্ববর্তী এলাকা সমূহে বিতরণ করা হবে। 

প্রতিটি প্যাকেটে চাউল ৬ কেজি, আটা ২ কেজি, ছোলা ১ কেজি, ডাল ১ কেজি, তৈল ৫০০ গ্রাম এবং লবণ ৫০০ গ্রামসহ সর্বমোট ১১ কেজি খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

উল্লেখ্য যে, ত্রাণ সামগ্রী বিতরণের সময় করোনা ভাইরাস সংক্রমণের প্রতিরোধকল্পে সকল নির্দেশনা ও সামাজিক দূরত্ব বজায় রেখে বিতরণ করা হচ্ছে।

Sharing is caring!

Loading...
Open

Close