ফেঞ্চুগঞ্জের তম্ময়ের লাশ ভেসে উঠল মাল্টার সাগরে

সুরমা টাইমস ডেস্ক::

ইউরোপের দ্বীপরাষ্ট্র মাল্টার সমুদ্র থেকে সিলেটের ফেঞ্চুগঞ্জের তরুণ কামনাশীষ চন্দ্র তন্ময়ের (২৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। মাল্টার মেলিয়ার হোয়াইট টাওয়ার এলাকায় একটি গুহাতে বেড়াতে গিয়ে সমুদ্রে লাফ দেওয়ার পর থেকে নিখোঁজ ছিলেন ফেঞ্চুগঞ্জের রাজনপুর গ্রামের এই তরুণ।

গত সোমবার (৪ঠা মে) তার লাশ উদ্ধারের কথা জানায় সে দেশের পুলিশ।

তন্ময় রাজনপুর গ্রামের তপন চন্দ্রের ছেলে। তিনি চলতি বছরের জানুয়ারিতে স্টুডেন্ট ভিসায় মাল্টায় যান। গত সোমবার সকালে তন্ময়ের নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছিলেন তার চাচাতো ভাই শুভাশীষ চন্দ্র সুদীপ।

সুদীপ মাল্টায় অবস্থান করা তন্ময়ের বন্ধু হৃদয়ের বরাত দিয়ে জানান, গত শনিবার (২রা মে) মাল্টার সময় বিকেল ৪টার দিকে ড্রাগন পর্যটন এলাকায় ঘুরতে গিয়েছিলেন তন্ময়, হৃদয়, শাহাদাত ও আরও এক বন্ধু। বেড়ানোর একপর্যায়ে হৃদয় প্রথমে ড্রাগন গুহা থেকে লাফ দিয়ে সমুদ্রের পানিতে পড়েন। পরবর্তীতে তন্ময়ও গুহা থেকে লাফ দিয়ে পানিতে পড়েন। হৃদয় সমুদ্রের পানি থেকে উঠতে পারলেও তন্ময় উঠতে পারেননি।

মাল্টার সশস্ত্র বাহিনীর উদ্ধারকর্মীরা তৎপরতা চালিয়ে গত সোমবার বিকেলে তার মরদেহ উদ্ধার করে। এই মৃত্যুর ঘটনা তদন্ত করা হচ্ছে বলেও জানিয়েছে সে দেশের পুলিশ।

Sharing is caring!

Loading...
Open

Close