২৬০০ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন পরিবেশমন্ত্রী

সুরমা টাইমস ডেস্ক::

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি’র ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজারে তার নির্বাচনী এলাকার ২ হাজার ৬০০ দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (০২ মে) মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার অসহায় মানুষের বাড়িতে বাড়িতে চাল, ডাল, আলু সহযোগে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনোয়ার উদ্দিন এবং ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও মন্ত্রীর সহকারী একান্ত সচিব কবিরুজ্জামান চৌধুরী-সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ ত্রাণ বিতরণ কার্যক্রমের সমন্বয় করেন।

খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে অনলাইনে যুক্ত হয়ে বিত্তবানদের উদ্দেশ্যে পরিবেশমন্ত্রী বলেন, বৈশ্বিক মহামারি করোনা ও পবিত্র রমজান মাস একই সাথে চলমান থাকায় অসহায় মানুষকে বেশি করে সাহায্য করতে হবে।

পরিবেশমন্ত্রী আরও বলেন, ‘ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়ানোর এটাই সুযোগ। সরকারের পাশাপাশি নিজ নিজ ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রামের গরীব মানুষকে সাধ্যমতো সহায়তা প্রদানের জন্য মন্ত্রী স্থানীয় বিত্তশালীদের প্রতি আহবান জানান।

সবাইকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, ‘করোনা ভাইরাস মোকাবিলায় অতি জরুরি প্রয়োজনে বাইরে গেলেও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে।‘

ইতোপূর্বে পরিবেশমন্ত্রী মো. শাহাব উদ্দিনের ব্যক্তিগত উদ্যোগে মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার ৩০০০ এর অধিক অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

Sharing is caring!

Loading...
Open

Close