৩২২টি পরিবারের পাশে দাঁড়ালো কানাইঘাট প্রেসক্লাব

করোনাভাইরাসের সংক্রমণের পর থেকে কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ নানা মহলের সহযোগিতায় উপজেলার ৩২২টি পরিবারে মধ্যে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।

করোনার প্রাদুর্ভাবের পর থেকে কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, জনপ্রতিনিধি, সামাজিক সংগঠন, প্রবাসী, যুব সংগঠন ও বিত্তশালী ব্যক্তিবর্গের সহযোগিতায় চাল সহ বিভিন্ন প্রকার নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ৩২২টি পরিবারে পৌঁছে দেন।

পাশাপাশি প্রেসক্লাবের সকল সদস্য তাদের ব্যক্তিগত পক্ষ থেকে অনেক অসহায় পরিবারকে সাধ্যানুযায়ী নগদ অর্থ প্রদান করেছেন। এছাড়া করোনা ভাইরাস থেকে জনগণকে সচেতন করার জন্য সরকারের সকল নির্দেশনা মেনে চলতে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধিদের পাশে থেকে প্রেসক্লাবের সদস্যরা প্রতিদিন গণমাধ্যমে সংবাদ প্রকাশ করে যাচ্ছেন।

এ পর্যন্ত করোনার কারণে ঘরবন্দী অসহায়দের মাঝে যারা খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তাদেরকে প্রেসক্লাবের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা করা হচ্ছে। এই মহাদুর্যোগের সময় মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রেসক্লাবের পক্ষ থেকে বিত্তবান, প্রবাসী ও যুব সংগঠনগুলোকে এগিয়ে আসার জন্য আহ্বান করা হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন বলেন, বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের সময় প্রেসক্লাবের সদস্য ও কর্মরত সাংবাদিকরা অসহায়দের পাশে থেকে সব-সময় আর্তমানবতার জন্য কাজ করে যাচ্ছেন। বৈশ্বিক মহামারি করোনার এই সংকটময় মুহূর্তে কানাইঘাটের হাজার হাজার মানুষ লকডাউনের কারণে জীবিকার পথ বন্ধ থাকায় তারা মানবেতর জীবন যাপন করে যাচ্ছেন। এসব অসহায় মানুষের পাশে সরকারী উদ্যোগের পাশাপাশি প্রশাসন, প্রতিষ্ঠান ও ব্যক্তি উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

তিনি উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, রাজনৈতিক মহল, থানা পুলিশ, জনপ্রতিনিধি সহ যারা ক্লাবের সদস্যদের মাধ্যমে অসহায়দের মাঝে খাদ্য বিতরণের জন্য সর্বাত্মক সহযোগিতা করেছেন তাদের প্রতি প্রেসক্লাবের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

— প্রেস বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close