নগরীর শামসু‌দ্দিন হাসপাতালে ‘ক‌রোনা’ উপসর্গ নি‌য়ে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক::

সি‌লে‌টের শহীদ শামসু‌দ্দিন আহমদ হাসপাতা‌লে ক‌রোনার উপসর্গ নি‌য়ে ভ‌র্তি হওয়া এক ব্যাক্তি মারা গেছেন। হাসপাতালে ভর্তির ক‌য়েক ঘণ্টার ম‌ধ্যে আজ বৃহস্পতিবার (২৩শে এপ্রিল) রাত ৮ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত ব্যক্তির নাম আব্দুল জব্বার (৪৫)। তাঁর বাড়ি মৌলভীবাজার জেলার বড়‌লেখা উপ‌জেলায়।

এর আগে বৃহস্পতিবার বিকেল চারটায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ঐ ব্যাক্তি হাসপাতালে ভর্তি হন।

বিষয়টি নিশ্চিত করেছেন শহীদ শামসু‌দ্দিন হাসপাতা‌লের আবা‌সিক চি‌কিৎসক (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি জানান- ক‌রোনাভাইরাস পরীক্ষার জন্য মৃত ব্যাক্তির নমুনা সংগ্রহ ক‌রা হয়েছে। এছাড়া বড়লেখা প্রশাস‌নের স‌ঙ্গে যোগা‌যোগ ক‌রে নিহ‌তের লাশ গ্রা‌মের বা‌ড়ি‌তে দাফ‌নের জন্য পাঠা‌নোর উ‌দ্যোগ নেওয়া হ‌য়ে‌ছে ব‌লে জানান ডা. সুশান্ত।

ডা. সুশান্ত জানান, শামসুদ্দিন হাসপাতালে বর্তমানে ৮ জন করোনা রোগীসহ ২২ জন চিকিৎসাধীন আছেন। তাদের সবার অবস্থা স্থিতিশীল রয়েছে।

এদিকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের একজন স্টোর কিপার করোনা আক্রান্ত হবার পর হাসপাতালের চার চার সাপোর্ট স্টাফের নমুনা স্যাম্পল সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের আরএমও সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি বলেন, হাসপাতালের সবাই ধীরে ধীরে পরীক্ষা করাবে। আমরা চিন্তা করেছি আগামী শনিবার, রোববার ও সোমবার পর্যায়ক্রমে পরীক্ষা করাবো। এতে করে পরীক্ষার রিপোর্টে ভালো ফল পাওয়া যেতে পারে বলে ধারণা করছেন তিনি।

Sharing is caring!

Loading...
Open

Close