করোনা উপসর্গ নিয়ে জগন্নাথপুরে গ্রাম পুলিশের মৃত্যু

জগন্নাথপুর প্রতিনিধি ::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় করোনাভাইরাস উপসর্গ নিয়ে এক গ্রাম পুলিশের মৃত্যু হয়েছে। ওই যুবক উপজেলার পাইলগাঁও ইউনিয়নে গ্রাম পুলিশ হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

বুধবার (২২শে এপ্রিল) জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে সিলেট শহিদ শামসুদ্দিন হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। তবে সিলেটে ওই যুবকের নমুনা সংগ্রহ করা হয়েছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, আজ বুধবার দুপুরে শ্বাসকষ্ট নিয়ে ৩৫ বছর বয়সী ওই যুবককে নিয়ে আসেন স্বজনরা। জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে পাঠানো হয়।

তবে হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়। পরে শহীদ শামসুদ্দিন হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয়। শেষকৃত্যানুষ্ঠান সতর্কতার সঙ্গেই সম্পন্ন করার উদ্যোগ নিয়েছে স্বাস্থ্য বিভাগ ও প্রশাসন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মধুসুদন বলেন, ওই ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে আমাদের হাসপাতালে আসার পর আমরা তাৎক্ষণিকভাবে তাকে সিলেট শামসুদ্দিন হাসপাতালে রেফার্ড করি। যাওয়ার পথেই সে মারা যায়।

তবে সিলেটে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তার শেষকৃত্যানুষ্ঠান সতর্কতার সঙ্গেই সম্পন্ন করা হবে। প্রয়োজনে তার বাড়ি লকডাউন করা হতে পারে।

Sharing is caring!

Loading...
Open

Close