পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতায় মোগলগাঁও ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় সিলেট-১ আসনের এমপি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সহযোগিতায় সিলেট সদর উপজেলার মোগলগাঁও ইউনিয়নের ৬,৭,৮,৯ নং ওয়ার্ডের ২ শতাধিক  কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন মোগলগাও ইউনিয়ন চেয়ারম্যান হিরন মিয়া ও পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত সহকারি আবুল হোসেন।  

বুধবার (২২ এপ্রিল) দুপুরের উপজেলার মোগলগাঁও ইউনিয়নে হতদরিদ্র ও অসচ্ছল পরিবারের মাঝে এ ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান হিরন বলেন, করোনা ভাইরাসের প্রতিরোধের কারণে নিম্ন আয়ের অসহায় মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আমাদের সিলেট-১ আসনের এমপি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সহযোগিতায় আজ আমরা তাদের ঘরে এ ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে পারছি।

তিনি আরও বলেন, সরকারের পক্ষে একা সবাইকে সাহায্য করা সম্ভব নয়। আমরা সবাই যদি যার যার সামর্থ অনুযায়ী অসহায় ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ায় তাহলে মহামারির এ খাদ্য সংকট থেকে পরিত্রাণ পাওয়া সম্ভব। আমি আশা করবো যারা সমাজে বিত্তবান আছেন, সকলেই সামর্থ অনুযায়ী মানুষকে সহায়তা করবেন। আপনার সকলে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকুন এবং এই ভাইরাস সম্পর্কে মানুষকে যার যার জায়গা থেকে সচেতন করুন। গুজবে কান না দেয়ার অনুরোধ করে তিনি বলেন, সবাইকে সর্বোচ্চ সচেতন ও সতর্কতা অবলম্বন করে চলতে হবে।

—প্রেস বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close