ওসমানীনগরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ওসমানীনগর প্রতিনিধি ::

ওসমানীনগরে তিন কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। গতকাল সোমবার (২০শে এপ্রিল) সকালে ওসমানীনগর থানার পূর্ব তাজপুর টুলপ্লাজা এলাকা থেকে এদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, শাহপরান থানার খাদিমপাড়া ইউনিয়নের খেওয়া (ছড়ার পাড়) পীরের চক এলাকার মৃত নজির মিয়ার ছেলে সুমন মিয়া (২৫) ও ফয়জুল মিয়া (৩৫)।

জানা যায়, ওসমানীনগর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে দুইজন ব্যাক্তি গাঁজা বিক্রির জন্য তাজপুর টুলপ্লাজায় প্রবেশ করছে। এ খবর পেয়ে ওসমানীনগর থানার এসআই সুজিত চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ সকাল সাড়ে ৮টায় সাদিপুর ইউনিয়নের পূর্ব তাজপুর টুলপ্লাজায় অবস্থান নেন।

এ সময় চেকপোস্ট পার্টির সহযোগিতায় সিলেটগামী যানবাহনে তল্লাশী চালানো হলে তাদের দেখে দুই আরোহী টুলপ্লাজার আগেই মুহিত মিয়ার দোকানের সামনে নেমে মোটর সাইকেলযোগে পালানোর চেষ্টা করে। তখন পুলিশ ধাওয়া করে মোটরসাইকেলসহ তাদের আটক করে। এ সময় তাদের সাথে পলিথিনে মোড়ানো তিন কেজি গাঁজা পাওয়া যায়। যার বাজার মূল্য ৩০ হাজার টাকা। আটককৃতরা গাঁজা অত্র এলাকায় বিক্রি করে আসছে বলে পুলিশের কাছে স্বীকার করে। পুলিশ তাদের বিরুদ্ধে ওসমানীনগর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক আটকের সত্যতা স্বীকার করে বলেন, এদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close