প্রবাসী শিক্ষাবীদ শওকত আলীর মৃত্যুতে বালাগঞ্জ ট্যুরিস্ট ক্লাব’র শোক প্রকাশ

তাজপুর কলেজের প্রাক্তন অধ্যক্ষ ও  জালালাবাদ অ্যাসোসিয়েশন অব টরোন্টোর উপদেষ্টা মন্ডলীর সদস্য মোহাম্মদ শওকত  আলীর  মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বালাগঞ্জ ট্যুরিস্ট ক্লাব। 
সংগঠনের সভাপতি ছালিকুর রহমান ও সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলু স্বাক্ষরিত বিবৃতিতে ক্লাবের পক্ষ থেকে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন তারা। 
মঙ্গলবার সকালে প্রেরিত বিবৃতিতে তারা বলেন, বালাগঞ্জবাসী একজন  ভালো মানুষকে হারাল। সমাজে এরকম একজন  মানুষের শূন্যতা অপূরণীয়।নিভৃতচারী ও সদা হাস্যোজ্জল শওকত আলী অধ্যাপনার সুবাদে দেশে বিদেশে অতি সুপরিচিত  ছিলেন ।  তিনি দেশ ও জাতির জন্য অসামান্য অবদান রেখেছেন। তার মৃত্যুতে একদিকে নিষ্ঠাবান,  সদালাপি ও সুশিক্ষিত একজন পথ প্রদর্শককে হারিয়েছি আমরা। বিবৃতিতে স্বাক্ষরকারী ক্লাবের অন্যান্য সদস্যরা হলেন, গোলাম মোস্তফা, আব্দুল করিম, জাকারিয়া টিপু, শাহ আলম, নাকিব হাসান অনিক, জুবের আহমদ, আমিনুর রহমান তুহেল, ও সালেহ আহমদ রাজিব।   
উল্লেখ্য গত শনিবার দুপুরে কানাডার টরন্টো ইস্ট জেনারেল হাসপাতালে মারা যান শওকত আলী। করোনায় আক্রান্ত হয়ে প্রায় ২০ দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।
— প্রেস বিজ্ঞপ্তি ।।

Sharing is caring!

Loading...
Open

Close