মাধবপুরে বিধবার ফোন পেয়ে খাবার পৌঁছে দিলেন ডিসি

হবিগঞ্জ প্রতিনিধি ::

হবিগঞ্জের মাধবপুরে বিধবার ফোন পেয়ে একঘন্টার মধ্যে বস্তাবর্তী খাদ্রসামগ্রী পৌঁছে দিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান।

মাধবপুর উপজেলার উত্তর সুরমা গ্রামের ভূমিহীন বিধবা জহুরা বেগমের দশ সদস্যের সংসার। করোনার প্রভাবে তার ছেলেরা কর্মহীন হয়ে পড়ায় কদিন ধরে খেয়ে না খেয়ে পার করছিলেন তারা। কিন্তু গত দুদিন ধরে কোন খাদ্য সামগ্রীই ছিলনা ঘরে। অনেকের দ্বারে দ্বারে ঘুরে অন্তত: ছোট নাতি-নাতনির জন্য একটু খাবার চেয়েও পাননি তিনি। উপায়ন্তর না দেখে আজ সন্ধ্যায় জেলা প্রশাসকের মোবাইলে ফোন করেন বিধবা জহুরা।

কল করতেই ফোনটি রিসিভ করেন জেলা প্রশাসক কামরুল ইসলাম। তিনি শুনেন জহুরা বেগমের কষ্টের এ কাহিনী। অত:পর একঘন্টার মধ্যেই খারারের বস্তা পাঠিয়ে দেন তার ঘরে।মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাশতারান জানান, জেলা প্রশাসকের নির্দেশ পেয়ে আমরা দ্রুত মোটর সাইকেলযোগে চাল, ডাল, আলু, তেলসহ খাদ্য সামগ্রীর বস্তা জহুরার বাড়ি উত্তর সুরমা গ্রামে পৌঁছে দিয়েছি। এদিকে, জেলা প্রশাসকের দেয়া খাবারের বস্তা পেয়ে জহুরার দুচোখে ঝরতে থাকে আনন্দাশ্রু। তিনি জানান, জীবনে কল্পনাও করিনি ডিসি স্যার ফোন ধরবেন। আবার একঘন্টার মধ্যে খাদ্যের বস্তা বাড়িতে পৌঁছে দিবেন। তিনি বলেন, এ সপ্তাহে আর খাবারের চিন্তা করতে হবেনা।

Sharing is caring!

Loading...
Open

Close