কমলগঞ্জে ৩ সন্তানের জননীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

কমলগঞ্জ প্রতিনিধি ::

মৌলভীবাজারের কমলগঞ্জের মাধবপুর ইউনিয়নে চা বাগানের রাবার বাগান থেকে ঝুলন্ত অবস্থায় সেলিনা আক্তার নামে ৩ সন্তানের জননীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি নোয়াগাঁও গ্রামের মৃত মনু মিয়ার স্ত্রী।

গতকাল বুধবার (১৫ই এপ্রিল) সকাল সাড়ে ৭টায় মাধবপুর চা বাগানের ফাঁড়ি পদ্মছড়া চা বাগানের রাবার বাগানে মরদেহটি পাওয়া যায়।

জানা যায়, বুধবার সকাল সাড়ে ৭টায় রাবার শ্রমিকরা একটি গাছের ডালে এ নারীর ঝুলন্ত মরদেহ দেখে ইউপি সদস্য ও চা বাগান কর্তৃপক্ষকে খবর দেয়। পরে কমলগঞ্জ থানাকে বিষয়টি অবহিত করলে পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশের নেতৃত্বে পুলিশের একটি দল দুপুরে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে সুরতহাল তৈরি করেন।

মাধবপুর ইউপি সদস্য আব্দুল আহাদ বলেন, কয়েক বছর আগে সেলিনার স্বামী মারা গেছেন। তার ৩টি ছেলে সন্তানের মধ্যে বড় ছেলে দশম শ্রেণির ছাত্র। কি কারণে বা কিভাবে গাছের ডালে ঝুলে তার মৃত্যু হয়েছে তা বলা যাচ্ছে না।

নিহতের বড় ছেলে বলেছে, সকাল সাড়ে ৭টায় তাদের মা তাদেরকে নাস্তা খাইয়ে বাহির থেকে আসছে বলে বাড়ি থেকে বের হয়েছিল। বাড়ি ও ঘটনাস্থলের দূরত্ব আধা ঘণ্টার মধ্যে কিভাবে এ ঘটনাটি ঘটে তা তিনি বুঝতে পারছেন না।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাশ বলেন মরদেহের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। আপাতত থানায় অপমৃত্যুর মামলা দায়ের হবে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে পরবর্তী তদন্ত চলবে। তিনি এ মৃত্যুকে কিছুটা রহস্যজনক বলে ধারণা করছেন।

Sharing is caring!

Loading...
Open

Close