লকডাউন মানতে কোম্পানীগঞ্জে শপথ করালো পুলিশ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি ::

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সিলেটেের সর্বত্র চলছে লকডাউন। আন্তঃউপজেলার ক্ষেত্রেও যানচলাচলের উপর রয়েছে বন্ধের আদেশ । করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে লকডাউন ঘোষণার প্রথম দিনে সরকারি আদেশ বাস্তবায়নে কোম্পানীগঞ্জ উপজেলার প্রবেশ পথে কঠোর অবস্থানে ছিল ট্রাফিক পুলিশ।

গতকাল রোববার (১২ই এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার ২টি প্রবেশ পথ দিয়ে কোন যানবাহন উপজেলায় প্রবেশ কিংবা বের হতে দেয়নি ট্রাফিক পুলিশের টিম। জরুরী প্রয়োজন ছাড়া যাত্রীবাহী যানবাহন লকডাউন অমান্য করে রাস্তায় বের হলে তাদের গাড়ীতে থাকা যাত্রীদের নামিয়ে নিজ নিজ ঘরে ফিরিয়ে দেয় পুলিশ সদস্যরা।

জরুরী প্রয়োজন ছাড়া যেসব ব্যক্তি ও যানবাহন রাস্তায় বের হয়েছিলেন তাদেরকে আটকিয়ে সরকারি সকল আদেশ মেনে চলার এবং বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ার শপথ বাক্য পাঠ করিয়ে লকডাউন মেনে চলার অনুরোধ জানান কোম্পানীগঞ্জ ট্রাফিক শাখার ইনচার্জ সার্জেন্ট সঞ্জয় দাস।

এসময় বিনা প্রযোজনে যানবাহন নিয়ে বের হওয়ার জন্য দায়ের করা হয়েছে ৮টি। কোম্পানীগঞ্জ ট্রাফিক শাখার ইনচার্জ সার্জেন্ট সঞ্জয় দাস জানান, সরকারি নির্দেশনায় আমরা উপজেলার প্রবেশ পথে কঠোর অবস্থানে থেকে দায়িত্ব পালন করে যাচ্ছি। জরুরী সেবার আওতায় থাকা ঔষধ, খাদ্য, জরুরী পণ্য পরিবহন, এম্বুলেন্স ছাড়া অন্য কোন যানবাহন চলাচল করতে দেয়া হচ্ছে না।

Sharing is caring!

Loading...
Open

Close