বড়লেখায় ডিলারের বাড়ি থেকে ওএমএস এর চাল উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি ::

মৌলভীবাজারের বড়লেখায় সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির (ওএমএস) ৮ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (১০ই এপ্রিল) সন্ধ্যায় উপজেলার উত্তর শাহবাজপুর ইউপির ভাটাউচি গ্রামের শুক্কুর আলীর বাড়িতে থেকে চালগুলো উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার উত্তর শাহবাজপুরের নির্ধারিত চাল ডিলার সুলেমান মিয়া চালগুলো কালোবাজারে বিক্রির জন্য ভাটাউচি গ্রামের শুক্কুর আলীর বাড়িতে লুকিয়ে রেখেছিলেন। বিষয়টি স্থানীয় লোকজন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরানকে জানান।

পরে ইএনওর নির্দেশে খাদ্য অধিদপ্তরের লোকজন ও  শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ শুক্কুর আলীর বাড়িতে গিয়ে চালগুলো উদ্ধার করে।

শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেন শুক্রবার রাতে বলেন, ভাটাউচি গ্রামের শুক্কুর আলীর বাড়ি থেকে ৮ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। চাল ডিলার সুলেমান মিয়া চালগুলো কালোবাজারে বিক্রির জন্য ভাটাউচি গ্রামের শুক্কর আলীর বাড়িতে লুকিয়ে রেখেছিলেন। চালগুলো খাদ্য অধিদপ্তরের কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা থানায় অভিযোগ দিলে মামলা নেওয়া হবে।

Sharing is caring!

Loading...
Open

Close