সিলেটে রাস্তায় পড়ে থাকা ব্যক্তিকে হাসপাতালে নিলো সাংবাদিক-পুলিশ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি::

সিলেটের কোম্পানীগঞ্জে মধ্য রাতে অজ্ঞান অবস্থায় রাস্তায় পড়ে থাকা ব্যক্তিকে স্থানীয় এক সাংবাদিকের চেষ্টায় পুলিশের সহযোগিতায় চিকিৎসা সেবা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) রাত ১০টায় টুকেরবাজার থেকে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবে যাওয়ার পথে সিলেট ভোলাগঞ্জ সড়কের কোম্পানীগঞ্জ উপজেলার লাছুখাল নামক স্থানে রাস্তার মধ্যে খানে এক ব্যক্তি অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন সাংবাদিক কবির আহমদ।

এসময় তিনি স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে নিতে চাইলে করোনাভাইরাস ভয়ে কেউ সহযোগিতা করে নাই। পরে সাংবাদিক কবির আহমদ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য ও থানা পুলিশের সহযোগিতায় কোম্পানীগঞ্জ হাসপাতালে নিয়ে অজ্ঞান ব্যক্তির চিকিৎসার ব্যবস্থা করেন।

স্থানীয় বাসিন্দা রাহুল আহমদ জানান, অজ্ঞান অবস্থায় রাস্তায় পড়ে থাকা ব্যক্তিকে করোনাভাইরাসের সংক্রমণ রোগী মনে করে কেউ তাকে হাসপাতালে নিয়ে যায়নি। তবে সাংবাদিক কবির আহমদের চেষ্টায় পুলিশের সহযোগিতায় হাসপাতালে ভর্তি করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমন আচার্য জানান, রাত ১০টায় হঠাৎ সাংবাদিক কবির আহমদ ফোন দিয়ে রাস্তায় এক ব্যক্তি অজ্ঞান অবস্থায় রয়েছে বলে সংবাদ দিলে পুলিশের সহযোগিতায় অসুস্থ ব্যক্তির চিকিৎসার জন্য কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরণ করা হয়।

কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার আব্দুল খালিক জানান, অনাহারে থাকায় রোগীর শরীরে স্বাভাবিক চলাচলের শক্তি না থাকায় অজ্ঞান হয়েছিল। খাবার এবং ঔষধ খাওয়ানোর পরে স্বাভাবিক অবস্থায় ফিরে আসাই রোগীর স্বজনেরা তাকে বাড়িতে নিয়ে গেছে।

Sharing is caring!

Loading...
Open

Close