‘করোনা’:বাসায় গিয়ে সেবা দেবেন ওসমানী মেডিকেলের ডাক্তাররা

সুরমা টাইমস ডেস্ক::

সিলেটের কোনো জায়গায় কোনো রোগির অসুস্থতা দেখা দিলে বাড়িতে কিংবা বাসায় গিয়ে রোগি দেখবেন ওসমানি মেডিকেলের ডাক্তাররা। এ জন্য সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে খোলা হয়েছে হটলাইন নম্বর।

  গতকাল মঙ্গলবার দেয়া এক সাক্ষাৎকারে সিলেট এম এ জি ওসমানি হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুসুর রহমান বলেন, বর্তমান সময়ে সিলেট ওসমানী মেডিকেলে সাধারণ রোগী কম আসেন।

শুধু বিভিন্ন দুর্ঘটনায় আহত আর যাদের হার্টের রোগ রয়েছে বা যাদের অপারেশন করাতে হচ্ছে তারা আসেন। তবে যাদের জ্বর, সর্দি, কাশিসহ করোনার উপসর্গ রয়েছে, হাসপাতালে আসতে ভয় পাচ্ছেন, তাদের কোনো চিন্তা নেই। আপনারা নির্দ্বিধায় ওসমানী হাসপাতালের হটলাইন নম্বরে ফোন দেবেন। বাসার ঠিকানা দেবেন। সিলেট ওসমানী মেডিকেলের ডাক্তাররা আপনার বাসায় গিয়ে আপনাকে চিকিৎসা সেবা দেবেন।  তিনি আরও বলেন, এ জন্য ওসমানী মেডিকেলের ডাক্তার, নার্স, ওয়ার্ড মাস্টারদের সমন্বয়ে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। আমি সাহস নিয়ে বলতে পারি সিলেটের কোনো মানুষ বিনা চিকিৎসায় মারা যাবে না।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে হটলাইন নাম্বার:— ০১৭০০৯৪৩২৭৪ সরকারি ছুটির দিন ব্যতীত প্রতিদিন সকাল আটটা থেকে দুপুর ২টা পর্যন্ত সেবা নেওয়া যাবে।

এ ছাড়া সিলেট শহিদ শামসুদ্দিন হাসপাতাল যেখানে করোনাআইসোলেশন সেন্টার খোলা হয়েছে, সেখানকার মোবাইল ফোন নম্বর:— ০১৭১৩২৩২৭৩৩, ০১৭১৪১৬৪৬৫৫, ০১৭০৪২৯১০০৫, ০১৭০৩৯৬০৩৭১, ০১৭০৪৯২৪৫৮৪।

Sharing is caring!

Loading...
Open

Close