ছাত্রলীগ সভাপতিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

সুরমা টাইমস ডেস্ক::

রাজশাহীর চারঘাটে গুলি ছুঁড়ে গ্রামবাসীকে হুমকি দেওয়ায় গণধোলাই খেয়েছেন স্থানীয় এক ছাত্রলীগ নেতা। আজ মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে উপজেলার শলুয়া ইউনিয়নের বালুদিয়াড় গ্রামের হাজীরপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

সাগর ইসলাম নামের ওই যুবক উপজেলার শলুয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। তিনি ফতেপুর গ্রামের সাহেদ আলীর ছেলে। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ। অস্ত্র মামলায় মঙ্গলবার বিকেলে তাকে জেলহাজতে পাঠানো হয়।

স্থানীয় ইউপি সদস্য আইয়ুব আলী জানান, বালুদিয়াদিয়াড় এলাকায় কয়েকদিন ধরে ছিঁচকে চুরির ঘটনা ঘটছিল। এ নিয়ে গতকাল সোমবার বিকেলে গ্রামবাসীর সঙ্গে সাগরের বাকবিতণ্ডা হয়। আজ মঙ্গলবার সকালে বালুদিয়াড় গ্রামের কয়েকজন লোক হাজীরপাড়ায় গেলে তাদের লক্ষ্য করে ৩ রাউন্ড ফাকা গুলি ছুঁড়েন সাগর।

পরে দুই গ্রামের লোকজন পিস্তলসহ সাগরকে আটক করে এবং তাকে গণধোলাইয়ের পর গাছের সঙ্গে বেঁধে রাখে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে নিজেদের হেফাজতে নেয়।

এ বিষয়ে চারঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার বলেন, সাগরকে দলীয় শৃঙ্খলা ভাঙার অভিযোগে আগেও একাধিকবার সতর্ক করা হয়েছিল। কিন্তু তিনি সংশোধন হননি। অবিলম্বে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

চারঘাট মডেল থানা পুলিশের ওসি সমিত কুমার কুন্ডু জানান, এ ঘটনায় সাগরের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close