কোম্পানীগঞ্জে ত্রাণ দিলেন এসপি ফরিদ উদ্দিন

কোম্পানীগঞ্জ প্রতিনিধি ::

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে ত্রাণ বিতরণ করেছেন।

গতকাল মঙ্গলবার (৭ই এপ্রিল) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কোম্পানীগঞ্জ উপজেলার বর্নি, উত্তর বুড়দেও, দক্ষিণ বুড়দেও, নয়াগাঙেরপাড় (গুচ্ছগ্রাম) ও ভোলাগঞ্জ (গুচ্ছগ্রাম) সহ বিভিন্ন এলাকার দিনমজুর, অসহায়, হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন তিনি।

ঘরে ঘরে ত্রাণসামগ্রী বিতরণের সময় এসপি ফরিদ উদ্দিন করোনাভাইরাস সম্পর্কে সচেতনতামূলক কথাও বলেন।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন (পিপিএম) বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে অনেকটা ঝুঁকি নিয়ে সিলেট জেলার প্রত্যেকটি থানার পুলিশ সদস্যরা নিরলসভাবে কাজ করছেন। পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা থেকে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের মাঝে আমাদের সাধ্যমতো খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছি।

তিনি দেশের এই ক্রান্তিকালে নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানানোর পাশাপাশি করোনাভাইরাসের সংক্রমণ থেকে নিরাপদে থাকতে প্রত্যেককে সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারি সকল আদেশ মেনে ঘরে থাকার পরামর্শ দেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফুর রহমান, গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. নজরুল ইসলাম, কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সজল কুমার কানু, ওসি (তদন্ত) রবিউল্লাহ খান, কোম্পানীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমাণ্ডার রেনু মিয়া, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আবুল হোসেন, সাধারণ সম্পাদক মো. আব্দুল আলীম, অনলাইন প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন বাবুল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close