বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পাঠাচ্ছেন রাষ্ট্রপতিপুত্র এমপি তৌফিক

সুরমা টাইমস ডেস্ক::

করোনাভাইরাস আতঙ্কজনিত দুর্যোগময় পরিস্থিতিতে বেকার হয়ে পড়েছেন হাওরাঞ্চলের নিম্ন আয়ের কৃষক ও দরিদ্র জনগোষ্ঠী।

তাদের নিজ নিজ বাড়িতে অবস্থান নিশ্চিত করতে রাষ্ট্রপতিপুত্র কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক খাদ্য সহায়তা দিচ্ছেন।

নিজ উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের পর এবার তাদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পাঠিয়ে তাদের নিজ নিজ বাড়িতে অবস্থান নিশ্চিতের কর্মসূচি হাতে নিয়েছেন।

গতকাল সোমবার সকাল থেকে এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক মিঠামইনের কামালপুর গ্রামের নিজ বাড়ি থেকে তার নির্বাচনী এলাকার (ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলা) অভাবগ্রস্থ কৃষক ও দরিদ্র জনগোষ্ঠীর বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পাঠানো কার্যক্রম তদারকি করেন।

সকাল থেকে নদী ও সড়কপথে এ সব খাদ্যসামগ্রী পাঠানো হচ্ছে।

রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, প্রাথমিক পর্যায়ে তিন উপজেলার ২৪টি ইউনিয়নে ৩০০ বস্তা চাল, ১৪ বস্তা আলু, ১২ বস্তা ডাল ও ৩০০ লিটার সয়াবিন তেল পাঠানো হয়েছে। এলাকার কোনো কৃষক, কৃষি শ্রমিকসহ খেটে খাওয়া মানুষের কেউ যেন নিজ বাড়িতে অবস্থান করে অনাহারে না থাকে সে জন্য এ সব খাদ্যসামগ্রী তাদের বাড়ি বাড়ি পাঠানো হচ্ছে।

এর আগে তিনি ব্যক্তিগত উদ্যোগে এ তিন উপজেলার স্বাস্থ্য বিভাগে কর্তব্যরত চিকিৎসক, নার্স-কর্মচারীসহ সাধারণ নাগরিক সমাজের মধ্যে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

রাষ্ট্রপতিপুত্র রেজওয়ান আহম্মদ তৌফিক আরও বলেন, যতদিন এ পরিস্থিতি থাকবে ততদিন হাওরের এ তিন উপজেলাসীর জন্য তার ব্যক্তিগত সাহায্য ও সহযোগিতা অব্যাহত থাকবে। এ সবের মাধ্যমে তিনি এ অঞ্চলের সব লোকজনকে নিজ নিজ বাড়িতে অবস্থান নিশ্চিতের চেষ্টা করছেন।

Sharing is caring!

Loading...
Open

Close