শ্রীমঙ্গলে কর্মহীন শ্রমজীবীদের ত্রাণ দিলেন উপজেলা চেয়ারম্যান

শ্রীমঙ্গল প্রতিনিধি ::

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসের পরিস্থিতির কারণে সারা দেশের ন্যায় শ্রীমঙ্গলেও টানা কয়েকদিন স্থবির হয়ে পড়েছে সব ধরণের কার্যক্রম। ফলে বিপাকে পড়েছেন ব্যবসায়ীসহ নানা শ্রেণি-পেশার মানুষ। কর্মহীন হয়ে পড়েছে হাজার হাজার মানুষ।

অঘোষিত লকডাউনে বন্ধ রয়েছে যানবাহন চলাচল ও ব্যবসায়িক প্রতিষ্ঠান। যার কারণে চরম দুর্ভোগে রয়েছেন এলাকার নিম্ন আয়ের খেটে খাওয়া, দিন মজুর, শ্রমজীবী, দুস্থ ও অসহায় মানুষ।

এ অবস্থায় রোববার (৫ এপ্রিল) সকাল ১১টা থেকে পল্লী বিদ্যুতের সামনে উপজেলার সহস্রাধিক বিভিন্ন এলাকার কর্মহীন, নিম্ন আয়ের মানুষসহ রিকশা ও ভ্যান চালকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, র‍্যাব ৯ এর কোম্পানি কমান্ডার আনোয়ার হোসেন শামীম, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, ৩নং সদর ইউপি চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক রাজু দেব রিটন, কলেজ ছাত্র লীগের সভাপতি সাইদুর রহমান সুজাতসহ অন্যরা। এসময় চাল, ডাল, আলু, তেল, লবণ, পেঁয়াজ ও সাবানসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব করোনা পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষসহ খেটে খাওয়া দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে তিনি বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন।

Sharing is caring!

Loading...
Open

Close