করোনা হেল্পলাইনে যুবকের সিঙ্গারা ‘অর্ডার’, নিয়ে আসলো প্রশাসন!

সুরমা টাইমস ডেস্ক::

প্রাণঘাতী করোনা ভাইরাসের আতঙ্কে দেশজুড়ে চলছে লকডাউন। এমতাবস্থায় মানুষের যাতে কোনো সমস্যা না হয়, সে জন্য বাড়ি বাড়ি প্রয়োজনীয় খাদ্যসামগ্রী ও ওষুধপত্র পৌঁছে দেওয়ার দায়িত্ব নিয়েছে কিছু এলাকার পুলিশ প্রশাসন।

এই পরিস্থিতিতে খাবার বা ওষুধপত্রের জন্যেও যাতে মানুষকে কোনোভাবেই বাইরে না যেতে হয়, তার জন্য জরুরি ভিত্তিতে বিশেষ হেল্পলাইনও চালু করেছে প্রশাসন। তবে সেই জরুরি পরিসেবার হেল্পলাইনে ফোন দিয়ে সিঙ্গারা ‘অর্ডার’ করলেন এক যুবক!

অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের রামপুরে। সম্প্রতি করোনা হেল্পলাইনে ফোন করে সিঙ্গারা খেতে চান ওই যুবক। পুরো ব্যাপারটা নাকি নিছক রসিকতা করে করেছিলেন। বিষয়টি বুঝতে পারে পুলিশও। কিন্তু এই রসিকতার ফলাফলও বেশ চমকপ্রদ!

সিঙ্গারা ‘অর্ডার’ করা ওই যুবকের হাতে তার কাঙ্ক্ষিত খাবার তুলে দিয়েছিল স্থানীয় প্রশাসন। তবে জরুরি পরিসেবার হেল্পলাইনে ফোন করে রসিকতা করার শাস্তি হিসাবে ওই যুবককে দিয়ে এলাকার নর্দমা পরিষ্কার করিয়েছে পুলিশ।

উল্লেখ্য, দেশে দেশে করোনার ভয়াল থাবায় গত এক মাসেই মৃত্যুপুরীতে পরিণত হয়েছে ইতালি। দেশটিতে এ পর্যন্ত ১২ হাজার ৪২৮ জন প্রাণ হারিয়েছেন। একই সঙ্গে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৫ হাজার ৭৯২ জন।

Sharing is caring!

Loading...
Open

Close