প্রবাসীকল্যাণ মন্ত্রীর নির্দেশনায় ঘরবন্দী মানুষের পাশে আওয়ামী লীগ

গোয়াইনঘাট প্রতিনিধি: মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে বিশ্বের ন্যায় সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে ঘরবন্দী । ঘরবন্দী থাকা দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে আওয়ামী লীগের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ’র নির্দেশনায় পূর্ব জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার বেলা ১১টায় মামার বাজারস্থ “জাফলং ইন হোটেল” থেকে সামাজিক দূরত্ব মেনে পাঁচ শতাধিক মানুষের মাঝে চাল, ডাল ও আলুসহ নিত্য প্রয়োজনীয় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি সামসুল আলম, যুগ্ম-সম্পাদক শামীম আল মামুন মনির, তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন ছেদু, জাফলং আওয়ামী লীগের আহ্বায়ক মিনহাজুর রহমান, সাবেক সভাপতি শাহজাহান সিরাজ, বর্তমান যুগ্ন আহ্বায়ক মোজাম্মেল হোসেন সিদ্দিকী মেনন, হাজী সোহরাব আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সরোয়ারদী হোসেন জাফলং নিউজ ২৪ ডট কম এবং জাফলং পিয়াইন বার্তার সম্পাদক ও প্রকাশক ইমরান হোসেন সুমন, আওয়ামী লীগ নেতা সোলেমান শিকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, ইউনিয়ন যুব লীগের আহ্বায়ক আফাজ উদ্দিন সরকার, আহ্বায়ক কমিটির সদস্য রাশেদ পারভেজ লাভলু, শেরগুল গোসাই, রফিক সরকার, দিলীপ শর্মা প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close