সিলেট নগরীর সকল শপিংমল ও বাণিজ্য বিতানগুলো বন্ধের সময় আরো বাড়লো

নিজস্ব প্রতিবেদক ::

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সিলেট নগরীর শপিংমল ও বাণিজ্য বিতানগুলো বন্ধের মেয়াদ আরও সাত দিন বাড়ানো হয়েছে। এই নিয়ে দুই দফা বন্ধের সময় বৃদ্ধি করেছেন ব্যবসায়ীরা।

ব্যবসায়ীরা আগামী ৪ঠা এপ্রিল থেকে দোকানপাট খোলার ঘোষণা দিলেও তা বাড়িয়ে আগামী ১১ই এপ্রিল পর্যন্ত করা হয়েছে। গতকাল বুধবার (১লা এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্যকল্যান পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন।

আব্দুর রহমান রিপন জানিয়েছেন, সরকারি সিদ্ধান্ত অনুযায়ী আমরাও ব্যবসা প্রতিষ্ঠানসমূহ ১১ই এপ্রিল পর্যন্ত বন্ধ রাখবো।

মহাদূর্যোগের এই সময়ে ব্যবসায়ীরা বিষয়টি মেনে নিবেন। সংকটময় পরিস্থিতিতে সবাইকে ধৈর্য ধারণ ও স্ব স্ব স্থান থেকে সহযোগিতা করার অনুরোধ জানান তিনি।

এর আগে প্রথম দফায় গত ২২শে মার্চ থেকে ২৭শে মার্চ পর্যন্ত মার্কেট বন্ধের ঘোষণা দেন ব্যবসায়ীরা। পরবর্তীতে সরকারি নির্দেশনা অনুযায়ী বন্ধের মেয়াদ বৃদ্ধি করা হয় আগামী ৪ঠা এপ্রিল পর্যন্ত।

এদিকে করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় সরকারি সাধারণ ছুটি আরও পাঁচ দিন বাড়ানো হয়েছে। আগামী ৪ঠা এপ্রিল ছুটি শেষ হওয়ার কথা থাকলেও তা হচ্ছে না।

বরং ৫ই থেকে ৯ই এপ্রিল পর্যন্ত নতুন করে ছুটি ঘোষণা হয়েছে। তবে ১০ এবং ১১ই এপ্রিল শুক্রবার ও শনিবার সাপ্তাহিক ছুটি থাকায় অফিস খুলবে আগামী ১২ই এপ্রিল।

Sharing is caring!

Loading...
Open

Close