জমি থেকে গমের নাড়া নেয়ায় ভ্যানচালককে কুপিয়ে হত্যা

মেহেরপুরের গাংনীতে অন্যের জমি থেকে গমের নাড়া নেয়ায় ওমর আলী (৩৬) নামে এক ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে জমির মালিক। মঙ্গলবার (৩১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. এম কে রেজা বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ওমর আলী উপজেলার ধর্মচাকী গ্রামের পশ্চিমপাড়া এলাকার মৃত মজের আলীর ছেলে।

সাহারবাটি ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য নিজাম উদ্দীন বলেন, মঙ্গলবার বিকেলে ওমর আলী একই গ্রামের মোজাহার আলীর ছেলে কৃষক বুলু হোসেনের জমি থেকে কিছু গমের নাড়া নিয়ে আসেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে বুলু হোসেন রাত ৯টার দিকে ওমর আলীর বাড়িতে যান। সে সময় জমি থেকে না জানিয়ে গমের নাড়া কেন নিয়ে এসেছেন জানতে চান। ওমর আলী নিজের ভুল স্বীকার করে তার কাছে ক্ষমা চান।

এ নিয়ে ওমর আলীকে নানাভাবে গালাগালি করেন বুলু হোসেন। ওমর আলী প্রতিবাদ করলে বুলু হোসেনের হাতে থাকা ধারালো হাঁসুয়া দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। লোকজন ছুটে এলে বুলু পালিয়ে যান। পরে স্থানীয়রা ওমর আলীকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। এছাড়া বুলু হোসেনকে গ্রেফতার পুলিশ অভিযান চালাচ্ছে।

Sharing is caring!

Loading...
Open

Close