বাবার লাশ দেখতে গিয়ে গৃহবধূ স্বামী সহ নিহত ৩

কুমিল্লার মুরাদনগরে বাবার লাশ দেখতে গিয়ে স্বামীসহ লাশ হয়ে বাড়ি ফিরলেন পারভিন আক্তার নামে এক গৃহবধূ। বাবার মৃত্যুর খবর শুনে স্বামীকে নিয়ে চট্টগ্রাম থেকে ব্রাহ্মণবাড়িয়ার নিজ বাড়িতে যাচ্ছিলেন পারভিন আক্তার। মঙ্গলবার কুমিল্লার মুরাদনগর উপজেলার কোরবানপুর এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে চালকসহ ওই দম্পতি নিহত হয়। পুলিশ এবং ফায়ার সার্ভিস স্থানীয়দের সহায়তায় তাদের লাশ উদ্ধার করে।

নিহতরা হলেন নোয়াখালী জেলার কবিরহাট এলাকার আবুল বাশারের ছেলে আবদুর রহমান (চালক), ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের দোলাইপাড়া গ্রামের সাদ্দাম হোসেন এবং তার স্ত্রী পারভিন আক্তার।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার শিবপুর ইউনিয়নের বাগাউড়া গ্রামের গৃহবধূ শারমিন স্বামীর সঙ্গে চট্টগ্রামে থাকতেন। মঙ্গলবার সকালে ওই গৃহবধূর পিতা আবু বকরের মৃত্যুর সংবাদ শুনে বাবার লাশ দেখতে স্বামী সাদ্দাম হোসেনকে নিয়ে বাড়ির উদ্দেশে রওয়ানা করেন।

দুপুরে মুরাদনগর উপজেলার মাধবপুর-দৌলপুর সড়কের কোরবানপুর বাজার মোড়ে পৌঁছলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের গভীর খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ ওই দম্পতি নিহত হন।

খবর পেয়ে বাঙ্গরা বাজার থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় লাশ উদ্ধার করে। এ দিকে একই বাড়িতে বাবা-মেয়ে এবং জামাতার লাশের মিছিলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান শিকদার জানান, নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দম্পতি নিহত হন। তাদের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close