জ্বর নিয়ে সড়কের পাশে পড়েছিলো করোনা আতঙ্ক প্রতিবন্ধি যুবকটি

দিরাইয়ে গায়ে জ্বর নিয়ে সড়কের পাশে পড়েছিলো বাকপ্রতিবন্ধি এক যুবক। করোনাভাইরাস আতঙ্কে যুবকের কাছে ঘেঁষছিলো না কেউ। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে দিরাই থানা পুলিশ।
মঙ্গলবার রাত ৮ টার দিকে উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের শরীফপুর গ্রামের পার্শ্ববর্তী দিরাই-মদনপুর সড়কের  পাশে থেকে ওই যুবককে উদ্ধার করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দিরাই মদনপুর সড়কের পাশে  বেশকিছুক্ষণ ধরে এক যুবককে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। এসময় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যুবক পড়ে আছে বলে খবর ছড়িয়ে পড়লে এলাকায় আতঙ্ক দেখা দেয়। পরে স্থানীয় ইউপি সদস্য থানায় খবর দিলে দিরাই থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল সহ পুলিশের একটি দল এসে রাস্তার পাশ থেকে যুবককে উদ্ধার করে দিরাই সরকারি হাসপাতালে নিয়ে আসেন।

দিরাই সরকারি হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ডা. জয়ন্ত চক্রবর্তী বলেন, জ্বরে আক্রান্ত যুবকের হাতে কেনোলা ও পশ্রাবের জন্য ক্যাথেটার লাগানো রয়েছে। এতে বুঝা যায় সে কোন হাসপাতালে চিকিৎসাধীন ছিল। তার গায়ে জ্বর আছে, তবে জ্বর বিভিন্ন কারণে হতে পারে, পরীক্ষা না করে সে কি রোগে আক্রান্ত যাচ্ছে না। যদি করোনা ভাইরাসের উপসর্গ লক্ষ্য করা যায় তবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম নজরুল বলেন, দিরাই- মদনপুর সড়কের পাশে থেকে জ্বরে আক্রান্ত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। সে চিকিৎসাধীন রয়েছে।


Sharing is caring!

Loading...
Open

Close