করোনা সংক্রমণ ঠেকাতে উপজেলা প্রশাসনের সঙ্গে সাংসদ সামাদ চৌধুরীর মতবিনিময়

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি:: করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী তাঁর নির্বাচনী তিনটি উপজেলায় পৃথক পৃথকভাবে উপজেলা প্রশাসনের সঙ্গে মতবিনিময় করেছেন। এ সময় তিনি হাট-বাজারে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য প্রশাসনের যথাযথ কার্যক্রম অব্যাহত রাখার আহ্বান জানান তিনি। এছাড়া সরকার থেকে দেওয়া ঘরবন্দী গরীব, অসহায় দিনমজুর মানুষের খাদ্য সামগ্রী যাতে সুষ্ঠুভাবে বিতরণ করা হয় এ ব্যাপারে নির্দেশনা প্রদান করেন তিনি।

আজ রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত পৃথক পৃথক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাখী আহমেদ, দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী কর্মকর্তা মিন্টু চৌধুরী, বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ, বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান, দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল, মোগলাবাজার থানার ওসি আক্তার হোসেন, বালাগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান,

ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান, বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এসএম শাহরিয়ার, ফেঞ্চুগঞ্জ উপজেলা প্রধান প্রকৌশলী ফারহানা খানম, দক্ষিণ সুরমা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাধন কান্তি সরকার, বালাগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রীতিভূষণ দাস, ফেঞ্চুগঞ্জ উপজেলা সহকারী প্রকৌশলী ওয়াজিবুর রহমান।

Sharing is caring!

Loading...
Open

Close