সিলেটে হোম কোয়ারেন্টিন ছাড়লো ১৭৩৪ জন

নিজস্ব প্রতিবেদক

করোনা ভাইরাস সন্দেহে হোম কোয়ারেন্টিনে থাকা লোকজনের সংখ্যা কমতে শুরু করেছে। এ বিভাগের চার জেলায় হোম কোয়ারেন্টিনে আছেন এক হাজার ১৮৪ জন। আর ছাড়পত্র নিয়েছেন এক হাজার ৭৩৪ জন।

স্বাস্থ্য অধিদফতর সিলেটের সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, গত ১০ থেকে ২৮শে মার্চ পর্যন্ত এক হাজার ৭৩৪ জনের রিপোর্টে করোনা ভাইরাস নেগেটিভ হওয়াতে ছাত্রপত্র দেওয়া হয়েছে।

তিনি বলেন, সর্বশেষ গত ২৪ ঘণ্টায় ছাড়পত্র দেওয়া হয়েছে ২৩৯ জনকে। আগেরদিন শুক্রবার (২৭ মার্চ) ১৬৯ জনকে ছাড়পত্র দেওয়া হয়। আর গত ২৪ ঘণ্টায় ৬৭ জনকে নতুন করে কোয়ারেন্টিনে আনা হয়েছে। তাদের মধ্যে সিলেটে ১, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ৩৪, মৌলভীবাজারে ৭ জন।

এছাড়া সিলেট শহীদ ডা. শামসুদ্দিন হাসপাতাল আইসোলেশন ইউনিটে ২ জন রয়েছেন। হবিগঞ্জ হাসপাতালে আরো একজন। তাদের মধ্যে শামসুদ্দিন হাসপাতালের এক প্রবাসী ও হবিগঞ্জ হাসপাতাল আইসোলেশনে থাকা রোগীর করোনা রিপোর্ট নেগেটিভ। তাই তাদের ছাড়পত্র দিয়ে ছেড়ে দেওয়া হবে।

স্বাস্থ্য অধিদফতরের সূত্র মতে, গত ২ ফেব্রুয়ারি থেকে এ সিলেট বিভাগে ২৬ হাজার ৯৪৮ জন সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরসহ তামাবিল স্থলবন্দরসহ বিভাগের ৫টি শুল্ক স্টেশন দিয়ে দেশে আসেন। তবে গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ দেশে আসেননি।

Sharing is caring!

Loading...
Open

Close