তাহিরপুরে চাচাত ভাইয়ের হাতে নিহতের ঘটনায় ৮ জনকে আসামি করে হত্যা মামলা

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় গরু জমির ধান খাওয়াকে কেন্দ্র করে চাচাত ভাইয়ের হাতে নিহতের ঘটনায় তাহিরপুর থানার একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।শনিবার (২৮ মার্চ) পরিবারের পক্ষ থেকে নিহতের বড় ভাই নবী হোসেন বাদী হয়ে ৮জনকে আসামি করে মামলা করেন। (মামলা নং ১০,তারিখ-২৮,০৩,২০২০)নিহত আবু হানিফ শিকদার (৩২) উপজেলার বাদাঘাট ইউনিয়নের ইছবপুর গ্রামে মৃত নেকবর আলী শিকদারের ছেলে।

ময়নাতদন্তের পর শুক্রবার সন্ধ্যায় নিহতের লাশ ইছুবপুর নিজ গ্রামে দাফন করা হয়। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আতিকুর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর পর তাহিরপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলার দায়ের করা হয়েছে। মামলার আসামিদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৬ মার্চ) সন্ধ্যায় উপজেলার ইছবপুর গ্রামের আবু হানিফ (৩২) তার একটি পালিত গরু নিয়ে সন্ধ্যায় বাড়ির পিছনের জলার হাওর থেকে জমির আইলপথ দিয়ে বাড়িতে নিয়ে আসছিল। এসময় আবু হানিফ শিকদারের আপন চাচা লায়েছ শিকদার এর ছেলে মনির শিকদার (২৮) তার ভাই হাবিবুর রহমানের জমির ধান গরু খেয়েছে বলে দু-জনের মধ্যে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে দুপক্ষের আত্মীয় স্বজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জরিয়ে পড়ে। এতে আবু হানিফ গুরুতর আহত হলে তার আতœীয়-স্বজনরা আবু হানিফকে বাদাঘাট বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।পরে শুক্রবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় আবু হানিফার মৃত্যু হয়।সুনামগঞ্জ সদর থানার এসআই অঞ্জন সরকার সদর হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে প্রেরণ করেন।

Sharing is caring!

Loading...
Open

Close