সিলেটে খুলে রাখা হোটেল-রেস্তোরাঁ বন্ধ করল সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদক ::

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সিলেটের গুরুত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক স্প্রে ও বিভিন্ন লোকজনের হাত স্যানিটাইজার দিয়ে ধুয়ে দিয়েছে সেনাবাহিনী। একই সঙ্গে নগরের বেশ কয়েকটি হোটেল, রেস্তোরাঁ, স্ন্যাকসের দোকান বন্ধ করে দেন সেনা সদস্যরা। পাশাপাশি যারা অযথা ঘোরাঘুরি করছে তাদেরকেও সতর্ক করা করেন।

Sylhet

শুক্রবার (২৭ মার্চ) বিকেল ৩টায় একযোগে সেনাবাহিনীর ১৫টি টিম সিলেট জেলাজুড়ে অভিযান শুরু করে। প্রতিটি গাড়ি থেকেই সেনা সদস্যদের সচেতনতামূলক মাইকিং করতে দেখা যায়।

এ সময় তারা বলেন, বিদেশফেরতরা ঘরে থাকুন, ঘর থেকে বের হবেন না। আতঙ্ক না ছড়িয়ে অন্যকে সহায়তা করুন। জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না, ঘরে থাকুন, নিরাপদ থাকুন।

সিলেট জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (মিডিয়া) মো. মেজবাহ উদ্দিন জানান, সকাল ৮টা থেকেই মাঠে নেমেছে সেনাবাহিনী। নগরসহ সিলেট জেলার সব উপজেলায় রাত পর্যন্ত সেনাবাহিনীর একাধিক টিম টহল দেবে।

এদিকে সেনাবাহিনীর ১৫টি টিম ভাগ হয়ে টহল দিচ্ছে সিলেট মহানগরসহ জেলার প্রতিটি উপজেলায়। টহলকালে সেনাবাহিনী হ্যান্ড মাইক দিয়ে সিলেটবাসীকে কোনো ধরণের গুজবে কান না দিয়ে ঘরে থাকার আহ্বান জানাচ্ছে। পাশাপাশি আতঙ্কিত না হওয়ার এবং সচেতন ও পরিস্কার-পরিচ্ছন্ন থাকার পরামর্শও দিচ্ছেন সেনা সদস্যরা।

সূত্র:— জাগো নিউজ

Sharing is caring!

Loading...
Open

Close