এবার সিলেটে জীবাণুনাশক ছিটাচ্ছে সেনাবাহিনী

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণের প্রেক্ষিতে সামাজিক দূরত্ব নিশ্চিতে কাজ করছে সেনাবাহিনী। সিলেটে বৃহস্পতিবার থেকে কার্যক্রম শুরু করে সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশন।
সামাজিক দূরত্ব নিশ্চিত করা, সচেতনতামূলক প্রচারণা চালানোর পাশাপাশি শুক্রবার সিলেটের বিভিন্ন এলাকায় সেনাবাহিনীর পক্ষ থেকে জীবাণুনাশক ছিটানো হচ্ছে।

শুক্রবার সিলেটের রেল স্টেশন, বিমানবন্দর, বাস টার্মিনাল এলাকাসহ বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে করে সেনা সদস্যরা। এছাড়া ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখসহ সামাজিক দূরত্ব নিশ্চিতে কাজ করে।

এরআগে নগরীতে সিটি করপোরেশনও পুলিশ ও দমকল বাহিনী জীবাণুনাশক ছিটানোর কার্যক্রম শুরু করে। এবার সেনাবাহিনীও এই কার্যক্রম শুরু করলো।
সেনাবাহিনীর কর্মকর্তারা জানান, শুক্রবার সিলেটে ১৫টি টিম মাঠে নামে। সিলেটের ৪ জেলার প্রতিটি উপজেলায় কাজ করছে সেনাবাহিনী। বিকেল থেকে টহল জোরদার করা হয়।

টহলকালে সেনা সদস্যরা হ্যান্ড মাইকের মাধ্যমে মানুষকে ঘরে থাকা ও পরিষ্কার পরিচ্ছন্ন থাকার আহ্বান জানান।সিলেট জেলা প্রশাসনের কর্মকর্তারা জানান, সেনাবাহিনীর প্রতিটি দলের সাথে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট রয়েছেন। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সমন্বিতভাবে কাজ করা হচ্ছে।

Sharing is caring!

Loading...
Open

Close