করোনা ভাইরাস রোধে কোম্পানীগঞ্জ থানা পুলিশের উদ্যোগ

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে থানার বিভিন্ন মোড়, হাটবাজারে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় সংক্ষিপ্ত আলোচনা, লিফলেট বিতরণ ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি এবং অবৈধ মজুদদারী রোধে বাজার মনিটরিং নিয়ে থানা পুলিশের ব্যতিক্রম ধর্মী উদ্যোগ গ্রহণ করেছে কোম্পানীগঞ্জ থানা ।

করোনা ভাইরাস রোধে শ্রমজীবী মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে হ্যান্ড স্যানিটাইজার,সাবান,মাস্ক ও লিফলেট বিতরণ করেছে,কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সজল কুমার কানু জানান, সারাবিশ্বের ন্যায় বাংলাদেশে করোনা ভাইরাস নিয়ে বিভিন্ন গুজব, আতংক ছড়াচ্ছে একটি বিশেষ মহল। তবে জনসচেতনতাই এ ভাইরাস থেকে মুক্ত থাকার সর্বোত্তম উপায়।

এ বিষয়ে জনসাধারণের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কোম্পানীগঞ্জ থানা পুলিশ দিবারাত্রি ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছে। এছাড়া একটি চক্র করোনা ভাইরাসের অজুহাতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি এবং অবৈধ মজুদদারী রোধে বাজার মনিটরিংয়ের কাজ এবং উপজেলা প্রশাসনের বিভিন্ন ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সক্রিয় অংশগ্রহণ করছে।

তিনি আরো বলেন, পুলিশ যে কোনো মূল্যে পণ্যের মূল্য বৃদ্ধি ও অবৈধ মজুদদারীরোধে সর্বদা কাজ করে যাচ্ছে এছাড়া বিদেশ ফেরতদের বাড়িতে কোয়ারেন্টাইন পালন করছে কিনা এ বিষয়েও সর্বদা নজরদারী রাখা হচ্ছে। করোনা প্রতিরোধে বাংলাদেশের অন্যান্য থানার চেয়ে কোম্পানীগঞ্জ থানা বিশেষ ভুমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Sharing is caring!

Loading...
Open

Close