লকডাউন নিশ্চিত করার লক্ষে নির্বাচনী এলাকা পরিদর্শনে এমপি কয়েছ

নিজস্ব প্রতিবেদক ::

সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী বৃহস্পতিবার (২৬ মার্চ) নির্বাচনী (দক্ষিণ সুরমা,ফেঞ্চুগঞ্জ,বালাগঞ্জ) এলাকার ফেঞ্চুগঞ্জ বাজার, সার কারখানা বাজার, মোগলা বাজার, রাখালগঞ্জ বাজার, চৌধুরী বাজার, ইলাইগঞ্জ বাজার, চন্ডিপুল, চকের বাজার, কলাবাগান বাজার, জালালপুর, লালাবাজার, নাজিরবাজার, বালাগঞ্জ সহ সরকার ঘোষিত লকডাউন নিশ্চিত করার লক্ষে বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।

এ সময় তিনি বিভিন্ন হাট বাজারে অযথা ঘোরাফেরা করা জন সাধারনকে সরকারের নির্দেশ পালন করার জন্য আহবান জানান, এছাড়া তিনি নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম স্থিতিশীল রাখার জন্য পরামর্শ দেন, সরকারী নিয়ম-নীতি ব্যবসায়ীরা মেনে চলায় ব্যবসায়ীদের প্রতি ধন্যবাদ জানান।

পুরো নির্বাচনী এলাকায় নিয়োজিত সরকারি কর্মকর্তা ও আইন-শৃংখলা বাহিনীর যথাযথ ভাবে দায়িত্ব পালন করায় তাদের প্রতি ও ধন্যবাদ জানান, এছাড়া মাহমুদ উস সামাদ চৌধুরী তার নির্বাচনী এলাকায় বিভিন্ন দেশ থেকে আসা প্রবাসীদেরকে সরকারী নির্দেশনা মেনে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন। করোনা ভাইরাস সম্পর্কে জনগনকে সচেতন থেকে আতংকিত না হওয়ার জন্য আহবান জানান, তিনি দেশের নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের মজুদ যথেষ্ট রয়েছে।

দেশে খাদ্যের কোন ঘাটতি নেই, করোনা ভাইরাসের অজুহাতে নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম বৃদ্ধি না করার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানান।

Sharing is caring!

Loading...
Open

Close