মৌলভীবাজারে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি::

মৌলভীবাজারের করোনাভাইরাসের উপসর্গ নিয়ে যুক্তরাজ্যে ফেরত এক প্রবাসীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় প্রশাসন শহ‌রের কাশীনাথ এলাকার পাঁচটি বাড়ি লকডাউন করে দিয়েছে। একই সাথে এলাকায় আগমন ও বহির্গমন সাময়িকভাবে নিয়ন্ত্রণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাশিনাথ সড়কের এম আর ভিলা’য় রেজিয়া বেগম নামে যুক্তরাজ্য ফেরত এক নারী গতকাল রোববার (২২ মার্চ) অসুস্থ হয়ে মারা যান। সন্দেহ করা হচ্ছে তিনি করোনা আক্রান্ত ছিলেন।

এ অবস্থায় এম আর ভিলাসহ আশেপাশের ৫টি ভবনকে করোনা সন্দেহে ‘হোম কোয়ারেন্টাইন’ ঘোষণা করে সাইনবোর্ড টানিয়ে দিয়েছে জেলা পুলিশ। ঘটনাস্থলে সিভিল সার্জন ডা. তৌহীদ আহমদ, মেয়র ফজলুর রহমান, উপজেলা নির্বাহি অফিসার মো. শরীফুল ইসলাম, সদর মডেল থানার অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমানসহ স্বাস্থ্য বিভাগের টিম, পুলিশ ফোর্স এবং পৌরসভার টিম রয়েছেন।

মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার জিয়া উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, যুক্তরাজ্যে ফেরত এ নারীর দেহে করোনাভাইরাসে উপসর্গ ছিল। সেজন্য আশেপাশের পাঁচটি বাসা লকডাউন করে দেয়া হয়েছে। একই সাথে এলাকায় মানুষের চলাচল নিয়ন্ত্রণ করা হয়েছে।

সিভিল সার্জন ডা. তৌহীদ আহমদ জানান, ‘আমাদের আর প্রক্রিয়া অন্যান ডিপাসমেন্ট, পুলিশ প্রশাসন আছে তাদের সাথে আমাদের কাজ শেষে হলে ব্রিফ দেওয়া হবে’।

এদিকে দেশে করোনাভাইরাসে আরও একজনের মৃত্যু হয়েছে। এতে ভাইরাসটিতে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে তিনজনে। নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৬ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৩ জনে। সোমবার (২৩ মার্চ) বিকেলে করোনাভাইরাস সংক্রান্ত অনলাইন লাইভ ব্রিফিংয়ে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা এ তথ্য জানান।

Sharing is caring!

Loading...
Open

Close