গোলাপগঞ্জে সন্ধ্যা সাতটার পর বন্ধ থাকবে ব্যবসা প্রতিষ্ঠান

গোলাপগঞ্জ প্রতিনিধি ::

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আজ সোমবার (২৩শে মার্চ ) সন্ধ্যা ৭ থেকে গোলাপগঞ্জ উপজেলার সব দোকানপাট বন্ধ থাকবে।  তবে নিত্যপ্রয়োজনীয় ভোগ্য পণ্যের দোকান, খাবার এবং ওষুধের দোকান খোলা থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী বিশ্বব্যাপী ছাড়িয়ে পড়া নভেল করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গোলাপগঞ্জের সাধারণ জনগণের নিরাপত্তার স্বার্থে  এই সিদ্ধান্ত নেয়া হয়েছে । তবে খাবারের দোকান খোলা থাকলেও কেউ বসে খাবার খেতে পারবেন না।

তিনি বলেন, বিশেষ করে গোলাপগঞ্জ প্রবাসী অধ্যুষিত এলাকা। কিন্তু এরই মধ্যে গোলাপগঞ্জ উপজেলার বেশিরভাগ প্রবাসীরাই সন্ধ্যার পর বাড়ি থেকে বের হয়ে বাজারে ঘুরাফেরা করেন। তাই জনগণের সার্বিক নিরাপত্তার কথা চিন্তা করে করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাছাড়া সকল লোকসমাগম স্থান এড়িয়ে চলারও আহ্বান জানান তিনি। 

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, ‘করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গোলাপগঞ্জ উপজেলায় সন্ধ্যা ৭ থেকে সকল বাজারের ফার্মেসী, মুদি ও খাবারের দোকান ছাড়াও নিত্য প্রয়োজনীয় দোকান বাদে অন্য সকল দোকান বন্ধ থাকবে। উপজেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী পুলিশের কয়েকটি টিম এ সিদ্ধান্তকে কার্যকর করতে সকল বাজার মনিটরিং করবে।

Sharing is caring!

Loading...
Open

Close